সিংহের যন্ত্রণা ভোগ, বৃষের বৃত্তিলাভ

0

মেষ
দিনটি ভালো যাবে না। পিতার শরীর- স্বাস্থ্য ভালো থাকার সম্ভাবনা কম। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাথে কোনো বিষয়ে মতানৈক্য দেখা দিতে পারে। বেসরকারি চাকরিজীবীদের ওপর কোনো জুলুম হবার আশঙ্কা রয়েছে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে সাফল্য লাভের আশা আছে।

বৃষ
দিনটি ভাগ্য বিড়ম্বনার। পরিকল্পনা মতো কাজে সাফল্য আসবে না। বরং কাজে অহেতুক বাধা-বিপত্তি দেখা দেবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে কোনো টেকনিক্যাল বিষয়ে সাফল্য পাবেন। ধর্মীয় কাজে মেডিটেশন বা সাধনায় সাফল্য আসবে। বৈদেশিক বৃত্তিলাভের যোগ প্রবল।

মিথুন
দিনটি ঝুঁকিপূর্ণ। শেয়ার ও লটারিতে অর্থ লাভের যোগ প্রবল, তবে কিছু ঝুঁকি রয়েছে। পুলিশ প্রশাসনের দ্বারা গ্রেপ্তার, মামলা, হামলা বা হয়রানির আশঙ্কা রয়েছে। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতা বা মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে দুর্ঘটনা এড়িয়ে চলুন।

কর্কট
দিনটি ব্যবসায়িক ক্ষতি ও দাম্পত্য কলহের। জীবনসাথীর সঙ্গে কোনো বিষয়ে বিরোধ দেখা দেবে। অংশীদারি বাণিজ্যে আর্থিক গোলযোগ দেখা দেওয়াতে মন খারাপ হতে পারে। কোনো আত্মীয়ের সাহায্য চাইলেও তা না পাওয়াতে মানসিকভাবে ভেঙে পড়তে পারেন।

সিংহ
কর্মস্থলে সহকর্মীদের যন্ত্রণা ভোগ করতে হবে। কোনো কাজের লোকের কারণে গৃহে দ্রব্যহানির ভয় রয়েছে। শরীর-স্বাস্থ্য ভালো যাবে না। ব্যবসায়ীরা নানারকম দুশ্চিন্তায় থাকতে পারেন। অনৈতিক কাজের জন্য প্রায়শ্চিত্ত করতে হতে পারে। সরকারি চাকরিজীবীদের দুর্নীতি থেকে সতর্ক হতে হবে।

কন্যা
প্রেম-প্রণয়ে বাধা-বিপত্তি দেখা দেবে। প্রেমিকার বড় ভাইয়ের হাতে শারীরিকভাবে লাঞ্ছিত হতে পারেন। বিদ্যার্থীদের কোনো পরীক্ষা মনের মতো হবে না। শিল্পী ও কলাকুশলীরা কাজের প্রতি মন না বসাতে বারবার ভুল করতে থাকবেন। সৃজনশীল কাজে বাধা-বিপত্তি। পরীক্ষার্থীদের পড়াশোনায় অমনোযোগ দেখা দেবে।

তুলা
পারিবারিক পরিবেশ খুব একটা ভালো যাবে না। মায়ের শরীর-স্বাস্থ্য ভালো থাকার সম্ভাবনা কম। গৃহস্থালী কোনো বিষয়ে আত্মীয়ের সঙ্গে বিরোধ হতে পারে। যানবাহন সার্ভিসিং এ দিয়ে কোনো জরিমানা গুণতে পারেন। গ্রাম থেকে কোনো আত্মীয়ের আগমনের যোগ।

বৃশ্চিক
দিনটি খুব একটা ভালো নয়। যোগাযোগ মাধ্যম থেকে বেশি লাভের আশা করা যায় না। কোনো ভাই-বোনের সঙ্গে ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে হবে। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের অবনতির আশঙ্কা। সাংবাদিক ও কলামিস্টদের ওপর কোনো গোয়েন্দা সংস্থার চাপ থাকবে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় ক্ষতির আশঙ্কা।

ধনু
দিনটি বকেয়া ধন লাভে রহস্যজনক জটিলতা। খুচরা ও পাইকারি বাণিজ্যে কিছু আয়ের সুযোগ যেমন পাবেন, ঠিক তেমনি কমিশন বাণিজ্যেও আশানুরূপ আয়ের সম্ভাবনা, অনৈতিক পথে ধনলাভের যোগ। খাদ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠানগুলোর আজ আয়ের ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে। সঞ্চয়ের প্রচেষ্টায় অনাকাঙ্ক্ষিত বাধা-বিপত্তির আশঙ্কা।

মকর
কাজে-কর্মে সতর্ক হতে হবে। অন্যমনস্কতার কারণে বারবার কাজে ভুল হতে পারে। মানসিকভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। পারিবারিক ও দাম্পত্য কোনো বিষয়ে দুশ্চিন্তা করতে পারেন। ব্যবসায়ীদের ব্যবসায়িক ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে। বিবাহের ক্ষেত্রে বাধা-বিপত্তির আশঙ্কা। সকাল সকালই জীবন সাথীর সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দেবে।

কুম্ভ
দিনটি বৈদেশিক কাজ-কর্মে ঝামেলা দেখা দেবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের আশা করতে পারেন। আইনগত জটিলতা দেখা দেবে। মামলায় জামিন বাতিল হয়ে কারাগারে যেতে হতে পারে। প্রবাসীদের কর্মস্থলে ঝামেলা। ভাই- বোনের জন্য ভিসার চেষ্টা করেও ব্যর্থ হতে হবে।

মীন
দিনটি ভালো যাবে না। বড় ভাই-বোনের কাছ থেকে কিছু সাহায্য পেয়ে যাবেন। ব্যবসা-বাণিজ্যে বকেয়া টাকা আদায়ে বেগ পেতে হবে। রোমান্টিক বিষয়ে বড় ভাই-বোনের কাছে জবাবদিহি করতে পারেন। কোনো বন্ধুর সাথে ব্যবসায়িক বিষয়ে মনোমালিন্য হবার আশঙ্কা প্রবল।

আরও পড়ুন
লোড হচ্ছে...