রাইখালীতে আ’লীগের দুই কর্মী নিহতের প্রতিবাদে অবরোধ

0

কাপ্তাইয়ের রাইখালীতে সন্ত্রাসীদের গুলিতে আওয়ামী লীগের দুই কর্মী নিহতের প্রতিবাদে অর্ধদিবস অবরোধ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

রাইখালী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউছুপ তালুকদার জয়নিউজকে বলেন, সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে আওয়ামী লীগের দু’জন কর্মী নিহতের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ভাল্লুকায় একটি পুলিশ ক্যাম্প স্থাপনের দাবিতে শান্তিপূর্ণভাবে অবরোধ কর্মসূচি পালিত হয়েছে।

সভায় বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী থোয়াই চিং মং মারমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী, রাইখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মংক্য মারমা, সাধারণ সম্পাদক ইউছুপ তালুকদার ও এনামুল হক মেম্বার।

উল্লেখ, গত ৪ ফেব্রুয়ারি বিকেলে ইউনিয়নের কারিগর পাড়ায় মাসিং মারমার চায়ের দোকান সংলগ্ন ফরেস্ট অফিসের সামনে আলাপরত অবস্থায় সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে মংসিনু মারমা (৪০) ও তার বন্ধু মোঃ জাহিদ (৩২) ঘটনাস্থলেই প্রাণ হারান। তারা দু’জন আওয়ামী লীগের কর্মী বলে দলীয়ভাবে দাবি করা হয়েছে।

এ ব্যাপারে চন্দ্রঘোনা থানার ওসি আশরাফ উদ্দিন জয়নিউজকে বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পুলিশ টহল জোরদার করা হয়েছে।

জয়নিউজ/নজরুল/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...