হজে গেলেন মেয়র

0

পবিত্র হজ পালনের জন্য সপরিবারে সৌদি আরবের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দিন।

মঙ্গলবার (১৪ আগস্ট) রাত সোয়া নয়টার দিকে বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের একটি হজ ফ্লাইটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করেন তারা।

মেয়রের সাথে তার পরিবারের আর যে সদস্যরা রয়েছেন- মেয়র আ জ ম নাছির উদ্দিনের সহধর্মিনী শিরিন আক্তার, মেয়ে ফাহমিদা তাসনিম নওশীন ও ছেলে আবু সাদিক মো. তামজিদ।

বিষয়টি জয়নিউজকে নিশ্চিত করেছেন সিটি মেয়রের একান্ত সচিব (পিএস) মো. রায়হান ইউসুফ।

তিনি বলেন, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন হজ পালনের জন্য আগামী ৫ সেপ্টেম্বর পর্যন্ত সৌদি আরবে অবস্থান করবেন।

বিমান বন্দরে মেয়রকে বিদায় জানাতে চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর জিয়াউল হক সুমন, এইচএম সোহেল, হাসান মুরাদ বিপ্লব, সালেহ আহমদ চৌধুরী, মো. ইসমাইল বালী, শৈবাল দাশ সুমন, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আবিদা আজাদ, জেসমিন পারভীন জেসী, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব আবুল হোসেন এবং নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ইছা, চসিকের বিভাগীয় ও শাখা প্রধানসহ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন।

সিটি করপোরেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সিটি মেয়র সৌদি আরবে হজ পালনকালীন সময় পর্যন্ত চসিকের ২০ নম্বর দেওয়ান বাজার ওয়ার্ড কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করবেন।

আরও পড়ুন
লোড হচ্ছে...