মোদী শুধু মোদীরই নেতা: রাহুল

0

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, বিজেপির সব নেতা নরেন্দ্র মোদীর কাজের ধরনকে প্রত্যাখ্যান করেছেন। নরেন্দ্র মোদী আসলে বুঝতে পারছেন না, মোদী একমাত্র মোদীরই নেতা!

সাক্ষাৎকারে তিনি আরো বলেন, ‘আমি যদি নিতিন গড়কড়ী, সুষমা স্বরাজ, রাজনাথ সিংহ কিংবা বিজেপি নেতৃত্বের সঙ্গে কথা বলি, আশ্চর্য হবো না, তাঁরা সকলে নরেন্দ্র মোদীর কাজের শৈলীকে প্রত্যাখ্যান করবেন। ফলে বিজেপিতেই বিভাজন আছে। কিন্তু সেটি বাইরে আসছে না ভয়ের জন্যই। ঘরোয়া স্তরে দেখা যাচ্ছে। গোটা দল অপেক্ষা করছে, কবে তাঁকে দূরে ঠেলে ফেলবে। সেদিন দূরে নেই।’

ইন্দিরা গান্ধীর সঙ্গে মোদীর তুলনাতেও আপত্তি রয়েছে কংগ্রেস সভাপতির। তাঁর কথায়, এ তুলনা ইন্দিরা গান্ধীর অপমান। ইন্দিরা গরিবদের খেয়াল রাখতেন, সকলকে সঙ্গে নিয়ে চলতেন। ভালোবাসা থেকে কাজ করতেন। মোদী সিদ্ধান্ত নেন রাগ, বিভাজন থেকে। দুর্বল আর গরিবদের পরোয়া করেন না।

ভোটের আগে বিজেপি যতই নেতৃত্বের বিষয়টি উত্থাপন করুক, রাহুল মনে করেন বিরোধী শিবিরে প্রধানমন্ত্রীর বিষয় নিয়ে কোনো জটিলতা হবে না। এর আগে বিরোধীদের এভাবে একজোট হতে দেখেননি তিনি। তিন রাজ্যে মোদীর বিরুদ্ধে ক্ষোভ প্রকট হয়েছে। গুজরাতেও কোনোরকমে হার বাঁচিয়েছে বিজেপি।

জয়নিউজ/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...