গতিহীন স্কেটিংয়ে গতি আনতে চট্টগ্রাম স্কেটিং একাডেমির কমিটি গঠন

উন্নত বিশ্বে রোলার স্কেটিং বেশ জনপ্রিয় হলেও বাংলাদেশে খেলাটি জনপ্রিয় হয়েছে বেশ দিন হয়নি।

- Advertisement -

২০১৫ সাল থেকে চট্টগ্রামে খেলাটির বিভিন্ন বয়সভিত্তিক প্রশিক্ষণ ক্যাম্প পরিচালিত হলেও মাঠ স্বল্পতা, পৃষ্ঠপোষকতার অভাব ও সংগঠকদের স্বদিচ্ছার অভাবে চট্টগ্রামে রোলার স্কেটিং খেলাটি সেভাবে আলোর মুখ দেখেনি।

- Advertisement -google news follower

চট্টগ্রামের রোলার স্কেটিংকে এগিয়ে নিয়ে যেতে নগরের একটি রেস্টুরেন্টে চট্টগ্রাম স্কেটিং একাডেমির প্রতিষ্ঠাতা আদিল আহমেদ কবিরের পরিচালনায় এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনকে প্রধান পৃষ্ঠপোষক, চট্টগ্রাম চেম্বারের পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপনকে চেয়ারম্যান ও স্কেটিং কোচ সিদ্দিক আল মামুনকে প্রধান নির্বাহী করে চট্টগ্রাম স্কেটিং একাডেমির ১৭ সদস্যের পরিচালনা কমিটি গঠন করা হয়।

- Advertisement -islamibank

কমিটিতে ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের পরিচালক মো. সালাহ্উদ্দীন, লায়ন ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামান, ইমরান আহমেদ, ব্যবসায়ী আবদুল আলীম, ক্রীড়া সংগঠক ওয়াহেদ রাসেল ও কোষাধ্যক্ষ জিয়াউল রিপন।

পরিচালনা কমিটির অন্যান্য সদস্যরা হলেন পারভিন আক্তার, আয়েশা লাকি, মালিহা তাশপিয়া, সাজেদা ডলি, ইবলুন শাহরিয়ার, আরিফ হোসেন, গাজী মো. শওকত, মো. শাহেদ ও ফাহিম আল শাহরিয়ার।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM