গতিহীন স্কেটিংয়ে গতি আনতে চট্টগ্রাম স্কেটিং একাডেমির কমিটি গঠন

0

উন্নত বিশ্বে রোলার স্কেটিং বেশ জনপ্রিয় হলেও বাংলাদেশে খেলাটি জনপ্রিয় হয়েছে বেশ দিন হয়নি।

২০১৫ সাল থেকে চট্টগ্রামে খেলাটির বিভিন্ন বয়সভিত্তিক প্রশিক্ষণ ক্যাম্প পরিচালিত হলেও মাঠ স্বল্পতা, পৃষ্ঠপোষকতার অভাব ও সংগঠকদের স্বদিচ্ছার অভাবে চট্টগ্রামে রোলার স্কেটিং খেলাটি সেভাবে আলোর মুখ দেখেনি।

চট্টগ্রামের রোলার স্কেটিংকে এগিয়ে নিয়ে যেতে নগরের একটি রেস্টুরেন্টে চট্টগ্রাম স্কেটিং একাডেমির প্রতিষ্ঠাতা আদিল আহমেদ কবিরের পরিচালনায় এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনকে প্রধান পৃষ্ঠপোষক, চট্টগ্রাম চেম্বারের পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপনকে চেয়ারম্যান ও স্কেটিং কোচ সিদ্দিক আল মামুনকে প্রধান নির্বাহী করে চট্টগ্রাম স্কেটিং একাডেমির ১৭ সদস্যের পরিচালনা কমিটি গঠন করা হয়।

কমিটিতে ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের পরিচালক মো. সালাহ্উদ্দীন, লায়ন ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামান, ইমরান আহমেদ, ব্যবসায়ী আবদুল আলীম, ক্রীড়া সংগঠক ওয়াহেদ রাসেল ও কোষাধ্যক্ষ জিয়াউল রিপন।

পরিচালনা কমিটির অন্যান্য সদস্যরা হলেন পারভিন আক্তার, আয়েশা লাকি, মালিহা তাশপিয়া, সাজেদা ডলি, ইবলুন শাহরিয়ার, আরিফ হোসেন, গাজী মো. শওকত, মো. শাহেদ ও ফাহিম আল শাহরিয়ার।

জয়নিউজ/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...