রাউজানে ম্যানেজারকে বেঁধে খামারে ডাকাতি

0

রাউজানের গহিরায় সৌরভ পোল্ট্রি, ডেইরি এন্ড ফিস প্রজেক্ট নামে একটি খামারে ডাকাতির ঘটনা ঘটেছে। তবে পুলিশ বলছে এটি চুরি। মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এই ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতরা প্রজেক্টের ম্যানেজারকে বেঁধে রেখে নগদ অর্থসহ ১২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

জানা যায়, সৌরভ পোল্ট্রি ডেইরি এন্ড ফিস প্রজেক্টের মালিক রাউজান পৌরসভার ৩নং ওয়ার্ডের গহিরা শান্তির দ্বীপ এলাকার প্রবাসী নুরুল আবছার। প্রজেক্টে ম্যানেজার হিসেবে ছিলেন মাহফুজুল মাওলা।

মাহফুজুল মাওলা জয়নিউজকে জানান, মঙ্গলবার পৌনে ১১টার দিকে প্রজেক্টের দ্বিতীয় তলায় তিনি ঘুমন্ত অবস্থায় ছিলেন। রাত দেড়টার দিকে প্রজেক্টের বিদ্যুৎ লাইন বন্ধ হয়ে গেলে বিছানা থেকে উঠে চার্জলাইট নিয়ে রুমের দরজা খুললে ডাকাত দলের সদস্যরা রুমের ভেতরে নিয়ে গিয়ে তাকে কম্বল দিয়ে মুখ চেপে ধরে। এসময় ডাকাতরা তার হাত লুঙ্গি দিয়ে বেঁধে তাকে রুমের খাটে বসিয়ে রাখে।

পরে ডাকাতরা প্রজেক্টের মধ্যে থাকা ক্যাপাসিটর, ট্রান্সফরমার, বৈদ্যুতিক তার, লোহা, ডিপ ফ্রিজ, ওয়াটার পাম্প, স্ট্যান্ড ফ্যান, মোবাইল ফোনসহ বিভিন্ন জিনিশপত্র লুট করে নিয়ে যায়। এসময় নগদ ১১ হাজার ৫শ’ টাকাসহ মোট ১২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতরা।

এ ব্যাপারে রাউজান থানার ওসি (তদন্ত) মীর হোসেন জয়নিউজকে বলেন, সৌরভ পোল্ট্রি, ডেইরি এন্ড ফিস প্রজেক্টে চুরির ঘটনা ঘটেছে। তবে প্রজেক্টের মালিক বলছে ডাকাতি। এটি ডাকাতি নাকি চুরি তা দেখার পর মামলা রেকর্ড করা হবে।

জয়নিউজ/শফিউল/রুবেল
আরও পড়ুন
লোড হচ্ছে...