গাঁজা সেবনকালে চবির ৬ ছাত্রলীগ কর্মী আটক

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) একটি আবাসিক হলে গাঁজা সেবনকালে ৬ শিক্ষার্থীকে আটক করেছে হাটহাজারী থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের আটক করে। জানা গেছে, আটককৃতরা সবাই ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয়।

বুধবার (৬ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের আলাওল হলের ৪২৩ নং কক্ষ থেকে তাদের আটক করা হয়। পরে তাদের হাটহাজারী থানায় প্রেরণ করা হয়।

আটককৃতরা হলেন ২০১৩-১৪ শিক্ষাবর্ষের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী মহিউদ্দিন জালাল, রাজনীতি বিজ্ঞান বিভাগের শামীম আহসান, ২০১৪-১৫ শিক্ষাবর্ষের লোক প্রশাসন বিভাগের আব্দুল মুকিত, অর্থনীতি বিভাগের জিসান বড়ুয়া, ইংরেজি বিভাগের মো. সামি ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী সাঈদ সিয়াম।

বিষয়টি জয়নিউজকে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নিয়াজ মোরশেদ রিপন। তিনি বলেন, রাতে আলাওল হলে অভিযান চালিয়ে গাঁজা সেবনরত ছয় জনকে ধরে পুলিশে সোপর্দ করা হয়। তাদেরকে হাটহাজারী থানায় পাঠানো হয়েছে।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ আখরুজ্জামান জয়নিউজকে বলেন, ‘আটককৃতদের থানায় নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ করে ব্যবস্থা নেওয়া হবে।’

জয়নিউজ/নবাব/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...