কাদেরকে বিএনপিতে যোগ দেওয়ার আহ্বান রিজভীর

0

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে বিএনপিতে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

রিজভী বলেন,‘আওয়ামী লীগ সাধারণ সম্পাদক প্রতিনিয়ত বিএনপিকে উপদেশ দিয়ে যাচ্ছেন। তিনি প্রতিদিন কোনো না কোনো সভা-সমিতিতে, গণমাধ্যম ও ব্রিফিংয়ে বিএনপির কি করা উচিত, বিএনপির কি হবে এসব বিষয়ে নানা চটকদার বক্তব্য দিয়ে যাচ্ছেন। তিনি স্বেচ্ছায় বিএনপির উপদেষ্টা হতে চলেছেন। অতএব খামোখা আওয়ামী লীগে থেকে তার লাভ কি! বরং তাকে বিএনপিতে যোগ দেওয়ার আহ্বান জানাচ্ছি।’

এই মুহূর্তে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে রিজভী বলেন, একজন তিনবারের সাবেক প্রধানমন্ত্রীকে মিথ্যা মামলায় সাজা দিয়ে একবছর কারাগারে রাখার নজির পৃথিবীর কোথাও নেই।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিএনপি চেয়ারপারসনসহ সারাদেশে বন্দি নেতা-কর্মীদের মুক্তির দাবিতে শুক্রবার (৮ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় ঢাকায় রমনা ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স-বাংলাদেশ মিলনায়তনে বিএনপির উদ্যোগে প্রতিবাদ কর্মসূচি ও শনিবার (৯ ফেব্রুয়ারি)  দেশব্যাপী একই দাবিতে প্রতিবাদ কর্মসূচি পালন করবে বিএনপি।

জয়নিউজ/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...