অনিক হত্যা মামলায় ৬ আসামি কারাগারে

0

পিতার সামনে ছুরিকাঘাতে নিহত আবু জাফর অনিক (২৬) হত্যা মামলায় ছয় আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। আসামিরা আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে পাঠানোর আদেশপ্রাপ্ত ছয় আসামি হলেন মিন্টু দাশ (৩২), রকি দাশ (২২), অপরাজিত (২২), অভি (২১), দুর্জয় (২১) ও অজয় (২১)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ জয়নিউজকে বলেন, আবু জাফর অনিক হত্যা মামলায় ছয় আসামি আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১৭ জুন রাতে চট্টেশ্বরী পল্টন রোডে গাড়ির হর্ন দেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত হন স্থানীয় আওয়ামী নেতা মো. নাছির উদ্দিনের ছেলে আবু জাফর অনিক। পরে এ ঘটনায় ১২ জনকে আসামি করে চকবাজার থানায় মামলা দায়ের করেন অনিকের বাবা মো. নাছির উদ্দিন। মামলার আসামিরা হলেন মহিনউদ্দীন তুষার (৩০), মিন্টু (৩২), ইমরান শাওন (২৬), জোনায়েদ আহম্মদ ইমন (১৯), জোবায়েদ আহম্মদ শোভন (২২), রকি (২২), অপরাজিত (২২), অভি (২১), বাচা (২২), এখলাছুর রহমান প্রকাশ এখলাছ (২২), দুর্জয় (২১) এবং অজয় (২১)।

জয়নিউজ/রুবেল/জুলফিকার

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...