দ্বিতীয় দফায় চট্টগ্রামের ৩৪ উপজেলায় ভোট ১৮ মার্চ

0

উপজেলায় দ্বিতীয় দফার ভোটের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ১৮ মার্চ চট্টগ্রাম বিভাগের ৩৪ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন কার্যালয়ে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ এ তফসিল ঘোষণা করেন।

হেলালুদ্দীন আহমদ জানান, নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৮ ফেব্রুয়ারি। ২০ ফেব্রুয়ারি প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। ২৭ ফেব্রুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন এবং ১৮ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় দফার এ ভোটে চট্টগ্রাম বিভাগের ৬টি জেলার ৩৪টি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

উপজেলাগুলো হচ্ছে চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড, মীরসরাই, সন্দ্বীপ, রাঙ্গুনিয়া, ফটিকছড়ি, রাউজান ও হাটহাজারী উপজেলা, রাঙামাটি জেলার রাঙামাটি সদর, লংগদু, নানিয়ারচর, কাপ্তাই, জুরাছড়ি, বাঘাইছড়ি, কাউখালী, বরকল, রাজস্থলী ও বিলাইছড়ি উপজেলা, বান্দরবান জেলার বান্দরবান সদর, রোয়াংছড়ি, আলীকদম, থানচি, লামা, রুমা ও নাইক্ষ্যংছড়ি উপজেলা, খাগড়াছড়ি জেলার খাগড়াছড়ি সদর, মানিকছড়ি, লক্ষীছড়ি, দীঘিনালা, মহালছড়ি, পানছড়ি, মাটিরাঙা ও রামগড় উপজেলা। এছাড়া কক্সবাজার জেলার চকরিয়া এবং নোয়াখালী জেলার হাতিয়া উপজেলায়ও নির্বাচন অনুষ্ঠিত হবে।

জয়নিউজ/ফয়সাল/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...