ভেজালবিরোধী অভিযানে ৩ হোটেলকে জরিমানা

0

নগরে খাদ্যে ভেজালবিরোধী অভিযানে তিনটি হোটেল ও রেস্টুরেন্টকে ৩৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) শাহ আমানত সেতু সংলগ্ন এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে রান্না এবং বাসি খাবার পরিবেশনের দায়ে বিসমিল্লাহ, মদিনা ও ফাতেমা নামের তিনটি হোটেল ও রেস্টুরেন্টের মালিককে জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান জয়নিউজকে বলেন, হোটেল ব্যবসা চালানোর লাইসেন্স না থাকা, অস্বাস্থ্যকর পরিবেশে রান্না, মূল্য তালিকা না থাকা এবং নোংরা ও বাসি খাবার পরিবেশনের দায়ে খাদ্যে ভেজালবিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে কর্ণফুলী নতুন ব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় বিসমিল্লাহ হোটেল ও রেস্টুরেন্টকে ৮ হাজার টাকা, মদিনা হোটেল ও রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা এবং ফাতেমা হোটেল ও রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরো বলেন, অভিযুক্তদেরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে জরিমানা করা হয়েছে। অসাধু বব্যসায়ীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

জয়নিউজ/পার্থ নন্দী/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...