প্রবাসীদের জন্য সিএমপির হেল্পলাইন চালু

প্রবাসীদের জন্য সার্বক্ষনিক হেল্পলাইন চালু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। নগর পুলিশের বিশেষ শাখার তত্ত্বাবধানে চালু করা এ প্রবাসী হেল্পলাইন (০১৭৬৯-৬৯৪২৩০) নাম্বারে যে কোন অভিযোগ ও সমস্যা জানাতে এবং সহায়তা চাইতে পারবেন প্রবাসীরা। সরাসরি কিংবা হোয়াটসএ্যাপ বা ভাইবারের মাধ্যমে এই হেল্পলাইনে যোগাযোগ করা যাবে।

- Advertisement -

গত ৩০ জানুয়ারি বুধবার সিএমপি সদরদপ্তরে চট্টগ্রাম সমিতি, ওমানের প্রতিনিধি দলের সঙ্গে মতবিনিময় সভায় এই হেল্পলাইন চালুর ঘোষণা দিয়েছিলেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান।

- Advertisement -google news follower

পুলিশ কমিশনারের নির্দেশে ২ ফেব্রুয়ারি (শনিবার) থেকে চালু করা হয় হেল্পলাইনটি। এ হেল্পলাইনের মাধ্যমে ২৪ ঘন্টা সেবা পাওয়া যাবে। এছাড়া সিএমপির ফেসবুজ পেজে মেসেজের মাধ্যমেও প্রবাসীরা তাদের সমস্যার কথা জানাতে পারবেন। প্রবাসীদের যেকোন অভিযোগ ও সমস্যা আর সহায়তার ব্যাপারে অগ্রাধিকার ভিত্তিতে ব্যবস্থা নিবে সিএমপি প্রশাসন। মধ্যপ্রাচ্যসহ সারা বিশ্বে প্রবাসী চট্টগ্রাম মহানগরী এলাকার ১৬ থানার বাসিন্দারাই এই ব্যবস্থার সুবিধা পাবেন।

জয়নিউজ/রুবেল/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM