হুমকিতে কাজ হবে না: ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, কর্ণফুলীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রমে কেউ হুমকি দিলে উচ্ছেদের গতি দ্বিগুণ করা হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।

- Advertisement -

শনিবার (৯ ফেব্রুয়ারি) নগরের মাঝিরঘাট এলাকায় কর্ণফুলীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম পরিদর্শনে এসে মন্ত্রী এসব কথা বলেন।

- Advertisement -google news follower

কেউ হুমকি দিয়ে উচ্ছেদ বন্ধ করতে পারবে না উল্লেখ করে ভূমিমন্ত্রী বলেন, কারো হুমকিতে কাজ  হবে না। উচ্ছেদ কার্যক্রম চলবে। আগের বাংলাদেশ এখন নেই। এটা একুশ শতকের বাংলাদেশ। এখানে আমরা দেশের জন্য, জনগণের জন্য কাজ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাইছেন দেশকে সামনের দিকে এগিয়ে নিতে। একটি সুন্দর ও সমৃদ্ধ দেশ গড়তে। সবার সহযোগিতার মাধ্যমেই এটি সম্ভব।

ভূমিমন্ত্রী বলেন, অবৈধ কোনো স্থাপনা আমরা রাখব না। তবে এখানে কিছু বিষয় আছে। অবৈধ স্থাপনার মধ্যে একটা কোল্ড স্টোরেজ আছে। এতে ব্যবসায়ীরা কয়েক হাজার টন মাছ স্টকে রাখেন। ব্যবসায়ীদের ক্ষতি করে কোনো কাজ করলে দেশের অর্থনীতিতে নেতিবাচক প্রভাব পড়বে।

- Advertisement -islamibank

সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, কর্ণফুলী কিন্তু জাতীয় সম্পদ। কর্ণফুলী নদীকে ঘিরে যে পরিকল্পনা আমরা নিয়েছি, সেটা বাস্তবায়ন করা হবে।

জয়নিউজ/কাউছার/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM