বদ্ধ ঘরে নারীর দগ্ধ লাশ

0

রাতে নিজের চারপাশে মোমবাতি জ্বালিয়ে দরজা বন্ধ করে ঘুমিয়েছিলেন মানসিক ভারসাম্যহীন নারী রাশেদা বেগম (৫৫)। সকালে ধোঁয়া দেখে ঘরে ঢুকে মিলেছে তার দগ্ধ লাশ।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সকালে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারী এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মধ্যম বাইশারী গ্রামের বাসিন্দা রাশেদা বেগম দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। তিনি সারাদিন বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করে রাতে নিজের বাড়িতে এসে ঘরের ভিতরে আগুন পোহাতেন। এছাড়াও বসার জায়গার চারপাশে মোমবাতি জ্বালিয়ে রাখতেন। ধারণা করা হচ্ছে, নিজের লাগানো আগুনেই পুড়ে মারা গেছেন মানসিক ভারসাম্যহীন এ নারী।

নিহত রাশেদার বোন জুবেদা ও সালেহা বেগম জয়নিউজকে বলেন, সকালে ঘুম থেকে উঠে দেখি বাড়ির ভিতর থেকে আগুনের ধোঁয়া উঠছে। এসময় ঘরের দরজা খুলে দেখি আমার বোন আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে স্থানীয়রা ঘটনাটি জনপ্রতিনিধিসহ আইনশৃঙ্খলা বাহিনীকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য নুরুল আজিম জয়নিউজকে বলেন, শীত নিবারণের জন্য জ্বালানো আগুনেই পুড়ে মারা গেছেন রাশেদা বেগম। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এম হাবিবুল ইসলাম জানান, আগুনে পুড়ে যাওয়া নারীর লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জয়নিউজ/আলাউদ্দিন/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...