দখিনা আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি উন্মোচন

0

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ব্যবস্থাপনায় দখিনা আন্তঃবিশ্ববিদ্যালয় টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি উন্মোচন করা হয়েছে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) চট্টগ্রাম ক্লাব লিমিটেডের অডিটরিয়ামে এ টুর্নামেন্টের ট্রফি উন্মোচন করা হয়। নগরপিতা ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রফি উন্মোচন করেন।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে ও টুর্নামেন্টের সমন্বয়কারী সাইফুল্লাহ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাসিক পত্রিকা ‘দখিনা’-এর সহযোগী সম্পাদক ড. ইশরাত জাহান, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী, সিজেকেএস সহসভাপতি অ্যাডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী, নির্বাহী সদস্য সৈয়দ আবুল বশর, সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির সম্পাদক এ কে এম আবদুল হান্নান আকবর।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাদার্ন ইউনিভার্সিটির প্রো-ভিসি প্রফেসর ইঞ্জিনিয়ার আলী আশরাফ, সিজেকেএস সহসভাপতি মোজাম্মেল হক, মো. হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, শাহজাদা আলম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন, মোহাম্মদ জাহাঙ্গীর, সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান লায়ন দিদারুল আলম চৌধুরী, সিজেকেএস নির্বাহী সদস্য আবুল হাশেম, জহির আহমদ চৌধুরী, আ ন ম ওয়াহিদ দুলাল, মোহাম্মদ ইউসুফ, গোলাম মহিউদ্দীন হাসান, মো. মশিউর রহমান চৌধুরী, মোহাম্মদ অহীদ সিরাজ চৌধুরী স্বপন, আছলাম মোরশেদ, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, মনোরঞ্জন দে ও চট্টগ্রাম বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা শর্মিষ্ঠা রায়।

এ টুর্নামেন্টে মোট ৭টি বিশ্ববিদ্যালয় দল অংশগ্রহণ করেছে। দলগুলো হল- সাদার্ন ইউনিভার্সিটি, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি, প্রিমিয়ার ইউনিভার্সিটি, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি, চিটাগাং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি এবং চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

টুর্নামেন্টে আর্থিক পৃষ্ঠপোষকতায় রয়েছেন মাসিক পত্রিকা ‘দখিনা’।

উল্লেখ, আগামী ১৩ ফেব্রুয়ারি সকাল ১০টায় এম এ আজিজ স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করবেন চসিক মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

জয়নিউজ/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...