হাটহাজারীতে আগুনে পুড়ল ১৩ বসতঘর

0

হাটহাজারীতে আগুনে পুড়েছে ১৩টি বসতঘর। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের বাদামতল এলাকার মেহের আলী চৌধুরীর বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। হাটহাজারী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দুইঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত ৩টার দিকে নুর বক্স নামে এক ব্যক্তির বসতঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চতুর্দিকে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে হাটহাজারী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর মধ্যে ১৩টি বসতঘর ও ঘরে রক্ষিত আসবাপপত্র ও ইলেকট্রনিক্স সরঞ্জামসহ মূল্যবান মালামাল আগুনে পুড়ে যায়। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় অর্ধ কোটি টাকা হতে পারে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে।

অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্তরা হলেন একই এলাকার মো. আব্দুর রশিদ কালু, মো. ইউসুফ, মো. জাহাঙ্গীর, বাসেক, মো. বাচা, মো. ভোলা, নুর বক্স, নুর নাহার, মমতাজ বেগম, নুর বেগম, কুরবান আলী, মহরম আলি ও আবু বক্কর।

জয়নিউজ/আবু তালেব/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...