চবিতে রাতে মিছিল-সমাবেশ নিষেধ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) রাতের বেলা সব ধরনের মিছিল, সভা ও সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। একইসঙ্গে শিক্ষার্থীদের ক্যাম্পাসে অবস্থানকালে পরিচয়পত্র সঙ্গে রাখার জন্যও নির্দেশ দেওয়া হয়েছে।

- Advertisement -

শিক্ষার্থীদের অভিযোগের ভিত্তিতে নিরাপত্তার স্বার্থে এমন নির্দেশ দেওয়া হয়েছে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছে প্রশাসন। ক্যাম্পাসে মাইকিংয়ের মাধ্যমে শিক্ষার্থীদের জানানো হচ্ছে এ নিষেধাজ্ঞা। সভা-সমাবেশ ও মিছিলের পাশাপাশি জন্মদিন পালন ও বার্বিকিউ পার্টির ক্ষেত্রেও এ নির্দেশনা বহাল থাকবে।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) রাত থেকে এই নিষেধাজ্ঞা কার্যকর হবে বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক আলী আজগর চৌধুরী।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশ নিশ্চিত করতে কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে। নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। ইতিমধ্যে ক্যাম্পাসে মাইকিং করা হচ্ছে। শীগগির আবাসিক হল ও বিভাগেও নির্দেশনা পাঠানো হবে।

জয়নিউজ/নবাব/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM