ভালোবাসা দিবসে পরীমনি-তামিমের আংটি বদল

0

নতুন জীবন শুরু করতে যাচ্ছেন ঢাকাই ছবির নায়িকা পরীমনি। লাস্যময়ী এই অভিনেত্রী দীর্ঘদিন চুটিয়ে প্রেম করছেন ‘লাভগুরু’ খ্যাত তামিম হাসানের সঙ্গে। সেই ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি তাদের প্রেম শুরু। আর এ বছরের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে সেরে নিলেন বাগদান।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) ছিল বিশ্ব ভালোবাসা দিবস। বাগদানের জন্য এই দিনটিকে বেছে নেন পরীমনি। বাগদানে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন । পরীমনি নিজেই জানালেন এ তথ্য ।

বগদানতো হলো, কিন্তু কবে বিয়ে করতে যাচ্ছেন, এমন প্রশ্নে পরীমনি বলেন, ‘কোনো এক ১৪ ফেব্রুয়ারি, ভালোবাসা দিবসে।’

তিনি আরো বলেন, ‘দুই পরিবারের উপস্থিতিতে বাসায় বসে বাগদান হয়। এখনো অনেকগুলো প্রোগ্রাম বাকি রয়েছে। সেগুলো সবাইকে সঙ্গে নিয়ে করতে চাই। বিয়ের জন্য আমার আর একটু পরিপক্কতা লাগবে।’

কাজের ক্ষেত্রে তামিম হাসান কতটা সহায়ক, এমন প্রশ্নে পরীমনি বলেন, ‘ও কাজের ক্ষেত্রে খুবই হেল্পফুল। আমরা যে জগতে কাজ করি, ভালোবাসার মানুষ সেই জগতটিকে সম্মান না করলে, মানসিক সাপোর্ট না দিলে কাজ করা অসম্ভব। এ ক্ষেত্রে আমি ভাগ্যবতী।’

এর আগে পরীমনি ও তামিম ফেসবুকে নানা মুহূর্তের ছবি পোস্ট করেছেন। তবে সম্পর্কটা ঠিক কতদূর এগিয়েছে তা নিয়ে খোলাখুলি বলছিলেন না কেউই।

তামিম হাসান একটি জাতীয় দৈনিক পত্রিকার বিনোদন প্রধানের দায়িত্ব পালন করছেন। এছাড়া একটি বেসরকারি রেডিও স্টেশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘লাভগুরু’র উপস্থাপক।

জয়নিউজ/অভিজিত/পলাশ/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...