ভিন্ন নামে রাজনীতির ‘অপপ্রয়াস’ চালাচ্ছে জামায়াত: দীপু মনি

জামায়াত ভিন্ন নামে রাজনীতি ও সংগঠন করার অপপ্রয়াস চালাতে পারে বলে সন্দেহ প্রকাশ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি।

- Advertisement -

তিনি বলেন, জামায়াতের যে জঙ্গিবাদী ধারণাগুলো রয়েছে এবং তারা জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতাকারী, এটি স্পষ্ট। তারা সেগুলোকে আদর্শ বলে ধারণ করে। এখন তারা ভিন্ন নামে রাজনীতি ও সংগঠন করার ‘অপপ্রয়াস’ চালাচ্ছে কিনা, সেটিও দেখার বিষয়।

- Advertisement -google news follower

শনিবার ( ১৬ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে জাতীয় রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদ চাঁদপুর শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আব্দুর রাজ্জাকের পদত্যাগ প্রসঙ্গে তিনি বলেন, তিনি (রাজ্জাক) যে কথাগুলো বলেছেন সেগুলোকে স্বাগত জানাই। কিন্তু তিনি কথাগুলো কি উদ্দেশ্যে বলেছেন, তা পরবর্তী কার্যক্রম দেখলে বোঝা যাবে।

- Advertisement -islamibank

চলতি বছরের এসএসসি পরীক্ষা সম্পর্কে শিক্ষামন্ত্রী বলেন, দুই-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া এ পর্যন্ত এসএসসি ও সমমানের পরীক্ষা শান্তিপূর্ণভাবে চলছে। ছোটখাটো যে ব্যত্যয়গুলো ঘটেছে তা যেন ভবিষ্যতে আর না ঘটে, সেজন্যে যা যা ব্যবস্থা নেওয়া প্রয়োজন শিক্ষা মন্ত্রণালয় তা নেবে।

সংগঠনের জেলা শাখার সভাপতি জীবন কানাই চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

জয়নিউজ/অভিজিত/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM