নিহত যুবদল কর্মীদের পরিবারকে সহায়তা

0

দেশে গণতন্ত্র আজ নির্বাসিত। তিন তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাবন্দি করে রেখেছে এই অবৈধ সরকার। দেশনেত্রীর মুক্তির মাধ্যমে এ দেশে গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠা করা হবে।

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৪তম জন্মদিন উপলক্ষে জিয়াউর রহমান ফাউন্ডেশনের পক্ষে বুধবার (১৫ আগস্ট) যুবদলকর্মী সাইফুল ইসলাম, আলাউদ্দীন ও ইয়াছিনের অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি আলহাজ আবু সুফিয়ান, সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর সামশুল আলম, সাবেক কাউন্সিলর মাহাবুল আলম।

উপস্থিত ছিলেন নগর বিএনপির যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দীন, গাজী সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, নগর মহিলা সভানেত্রী কাউন্সিলর মনোয়ারা বেগম মনি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সরোয়ার আলম, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ জাকির হোসেন, বিএনপি নেতা তৌহিদুস সালাম নিশাত, কাজী শাহজাহান, জিয়াউর রহমান ফাউন্ডেশন নেতা এডভোকেট আলাউদ্দীন, আব্দুল জলিল প্রমুখ।

উল্লেখ্য, সম্প্রতি সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নগরের জামাল খান ওয়ার্ডের ৩ যুবদলকর্মী সাইফুল ইসলাম, আলাউদ্দীন ও ইয়াছিনের করুণ মৃত্যু হয়।

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...