চাক্তাইয়ে ভয়াবহ আগুন কেড়ে নিলো ৯ প্রাণ

0

নগরের চাক্তাইয়ের ভেড়ামার্কেট এলাকার বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে পুড়ে মারা গেছেন ৯ জন। এদের মধ্যে ৭ জন দুই পরিবারের সদস্য। বাকি দুইজনের পরিচয় পাওয়া যায়নি। আগুন লাগার কারণ কিংবা ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে এখনো কিছুই জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ারের সার্ভিসের ১০টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে সকালের দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

সর্বনাশী আগুন কেড়ে নিয়েছে সবকিছু। এখন কী করবেন তাই নিয়ে চিন্তিত এই নারী

অগ্নিকাণ্ডে মারা যাওয়াদের মধ্যে রয়েছেন একই পরিবারের রহিমা আক্তার (৩৬), তার মেয়ে নাজমা আক্তার (২৭), জাকির হোসেন বাবু (৮), নাসরিন (১৬)। আরেক পরিবারের হাসিনা আক্তার (৩৫), আয়েশা (৩৭) ও সোহাগ (১৯)। এছাড়া দুই জনের পরিচয় পাওয়া যায়নি। সব লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এদিকে ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে চার সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সহায়তার আশ্বাস দিয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. জসীম উদ্দিন জানান, তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি। এখানে চুরির ভয়ে অনেকে ঘরের ভেতর তালা লাগিয়ে ঘুম যান। হয়ত আগুন লাগার পর তারা আর ঘর থেকে বের হতে পারেনি। ঘটনা তদন্তে চার সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...