রঙিন স্বপ্নে বিভোর থাকুক নতুন প্রজন্ম: মেয়র

0

নতুন প্রজন্মকে রঙিন স্বপ্নে বিভোর হয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক কেনাবেচায় সম্পৃক্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি রোববার (১৭ ফেব্রুয়ারি) নগরের আন্দরকিল্লা সিপিডিএল প্যারাগন কমিউনিটি সেন্টারে দেওয়ানবাজার ওয়ার্ড আয়োজিত সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতিবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

মেয়র বলেন, সরকার ইতোমধ্যে সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূলে সাঁড়াশি অভিযান শুরু করেছে। আমাদের এই অভিযানে আইন-শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করতে হবে।

তিনি বলেন, আজকের শিক্ষার্থীরা হচ্ছে আমাদের ভবিষ্যৎ। তারা যেন সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকে না জড়ায়। এ ব্যাপারে অভিভাবকদের দায়িত্বশীল হতে হবে।

ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন আইন-শৃঙ্খলা বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও কাউন্সিলর এইচ এম সোহেল, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. এমদাদুল ইসলাম।

বক্তব্য রাখেন কায়সার-নিলুফার কলেজের অধ্যক্ষ শেখ মো. ওমর ফারুক, লামাবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরীদউদ্দিন, ঘাটফরহাদবেগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহাদাত উল্লাহ কাজেমী, টেরিবাজার ব্যবসায়ী সমিতির উপদেষ্টা বেলায়েত হোসেন, মহল্লা সরদার শওকত আকবর বাবুল, এস এম শাহ আলম, এ কে এম আবু বক্কর সিদ্দিকী, আবু তৈয়ব সিদ্দিকী, সুফিয়ান সিদ্দিকী।

অনুষ্ঠান সঞ্চালনা করেন দেওয়ানবাজার আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবদুল্লাহ আল হারুন।

জয়নিউজ/কাউছার/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...