ভেড়ামার্কেট এলাকায় লঙ্গরখানা চালুর দাবি

0

চাক্তাই ভেড়ামার্কেট কলোনির অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন চট্টগ্রাম বাম গণতান্ত্রিক জোট ও গণমুক্তি ইউনিয়ন নেতৃবৃন্দ।

এসময় তারা অগ্নিকাণ্ডে নিহত পরিবারের সদস্য ও ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলেন এবং তাদের সমবেদনা জানানোর পাশাপাশি সরকারি উদ্যোগে লঙ্গরখানা চালুর দাবি জানান।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) বাম গণতান্ত্রিক জোট ও গণমুক্তি ইউনিয়ন নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শনে যান।

এসময় উপস্থিত ছিলেন গণমুক্তি ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক নাসিরুদ্দিন আহমেদ নাসু, বাসদ (মার্কসবাদী) কেন্দ্রীয় কার্যপরিচালনা কমিটির সদস্য মানস নন্দী, জোটের জেলা সমন্বয়ক ও সিপিবি জেলা সম্পাদক অশোক সাহা, গণমুক্তি ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক রাজা মিঞা, বাসদ জেলা সমন্বয়ক মহিন উদ্দিন, বাসদ (মার্কসবাদী) জেলা সদস্য সচিব অপু দাশগুপ্ত, গণসংহতি আন্দোলন জেলা সমন্বয়কারী হাসান মারুফ রুমি, শফিউদ্দিন কবির আবিদ, মীর্জা আবুল বশর, ফিরোজ মিঞা, মো. ফরহাদ, মো শুক্কুর।

ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে নেতৃবৃন্দ অবিলম্বে অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ অনুসন্ধান, ক্ষতিগ্রস্তদের জন্য সরকারি উদ্যোগে লঙ্গরখানা চালু, নিহতদের পরিবারকে পর্যাপ্ত ক্ষতিপূরণ প্রদান, প্রয়োজনীয় চিকিৎসা সেবা প্রদান, ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ ও পুনর্বাসনের দাবি জানান।

জয়নিউজ/পার্থ নন্দী
আরও পড়ুন
লোড হচ্ছে...