লংগদুতে পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

0

রাঙামাটির লংগদুতে পৃথক দুটি দুর্ঘটনায় দুইজন মারা গেছেন। নিহতরা হলেন ইউনুস মুন্সী (৬০) ও মরিয়ম আক্তার (৬)। সোমবার (১৮ ফেব্রুয়ারি) এ দুটি দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, লংগদু উপজেলার মাইনীমুখ ইউনিয়নের হাজাছড়া এলাকায় গাছ কাটার সময় গাছের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন মো. ইউনুছ মুন্সী (৬০)। লোকজন ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে লংগদু উপজেলায় বন্যহাতির আক্রমণে মরিয়ম আক্তার নামে ৬ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সে চাইল্যাতলি গ্রামের আব্দুস ছালামের মেয়ে।

স্থানীয় লোকজন জানায়, মেয়েটি তার মায়ের সঙ্গে জ্বালানি কাঠ সংগ্রহের জন্য পাহাড়ে যায়। পরে ফেরার পথে বন্যহাতির আক্রমণের শিকার হয়ে নিহত হয় সে। স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত জয়নিউজকে বলেন, আমরা শুনেছি লংগদুতে একটি বাচ্চা মারা গেছে। দুর্গম এলাকায় হওয়ার কারণে বিস্তারিত জানতে সময় লাগছে। অন্যজনের মৃত্যুর বিষয়ে এখনো শুনিনি, এ বিষয়ে খবর নেওয়া হচ্ছে।

জয়নিউজ/শফিকুর/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...