৩০ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

0

নগরের কোতোয়ালি থানার ফিরিঙ্গীবাজার এলাকা থেকে ৩০ হাজার পিস ইয়াবা ও একটি কাভার্ডভ্যানসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটায় ব্রিজঘাটের বিআইডব্লিউটিএ অফিসের পাশে রফিক স্টোরের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন কক্সবাজার জেলার রামু থানার চাকমার কুল গ্রামের মোঃ অছিউর রহমানের ছেলে মোহাম্মদ শাহজালাল (২৬) ও কক্সবাজার জেলার রামু থানার টেক্সির কুল গ্রামের মো. সাইফুল (২০)।

নগর গোয়েন্দা (বন্দর) বিভাগের উপ-পুলিশ কমিশনার এসএম মোস্তাইন হোসাইন জয়নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরের ফিরিঙ্গীবাজার ব্রিজঘাটের বিআইডব্লিউটিএ অফিসের পাশ থেকে ৩০ হাজার পিস ইয়াবা ও একটি কাভার্ডভ্যানসহ (নং- ফেনী-ট-১১-০৩২২) দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা জানায়, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো অন্য দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে কিনে কক্সবাজার জেলার রামু থেকে চট্টগ্রাম জেলার বিভিন্ন স্থানে বেশি দামে বিক্রি করার জন্য নিয়ে আসছিল তারা। আটককৃত গাড়িটি ইয়াবা ট্যাবলেট বহনের কাজে একাধিকবার ব্যবহার করা হয়েছে বলেও তারা জানিয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও জানান মোস্তাইন হোসাইন।

জয়নিউজ/রুবেল/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...