প্রথম বিয়ের কথা জেনে যাওয়ায় স্বামীকে খুন

0

নগরের পাহাড়তলীতে স্বামী মো. শামীমকে (২৭) হত্যার অপরাধে স্ত্রী মোছাম্মৎ আশা আকতারকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বগুড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করে সিএমপি।

সিএমপি’র অতিরিক্ত কমিশনার কুসুম দেওয়ান সংবাদ সম্মেলনে বলেন, শনিবার (১৬ ফেব্রুয়ারি) আনুমানিক সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টার দিকে মো. শামীমকে ছুরি দিয়ে জবাই করে হত্যা করেন আসামি মোছাম্মৎ আশা আকতার।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশা জানান, গত এক বছর আগে ভিকটিম মোঃ শামীমের সঙ্গে ফেসবুকের মাধ্যমে তার পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তারা বিয়ে করেন। বিয়ের পর আশা জানতে পারেন, তার স্বামী আগে আরও একটি বিয়ে করেছেন। ওই সংসারে তার দুটি ছেলে রয়েছে।

আশা তার স্বামী শামীমকে একান্ত নিজের করে না পাওয়ার বেদনা, দুই সংসারের টানাপোড়েন এবং আরো একাধিক মেয়ের সঙ্গে ভিকটিমের মেলামেশা থাকায় ক্ষোভের বশে তার স্বামীকে হত্যা করার জন্য পরিকল্পনা করেন। পরিকল্পনা মোতাবেক বগুড়া সদরের রেললাইনের খোলাবাজার থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো ছুরি কেনেন আশা। পরে ১৬ ফেব্রুয়ারি সকালে শামীমকে ঘুমন্ত অবস্থায় ছুরি দিয়ে হত্যা করে বগুড়ায় পালিয়ে যান আশা।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সিএমপির উপ-কমিশনার (পশ্চিম) ফারুকুল ইসলাম, অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) কামরুল ইসলাম, সহকারী কমিশনার (পাহাড়তলী জোন) পংকজ বড়ুয়া এবং পাহাড়তলী থানার ওসি সদীপ কুমার দাশ।

জয়নিউজ/রুবেল/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...