দখিনা আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেটে চ্যাম্পিয়ন প্রিমিয়ার

0

দখিনা আন্তঃবিশ্ববিদ্যালয় টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে সাদার্ন ইউনিভার্সিটিকে ৭২ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে প্রিমিয়ার ইউনিভার্সিটি।

বুধবার (২০ ফেব্রুয়ারি) নগরের এমএ আজিজ স্টেডিয়ামে খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান মাসিক দখিনার সম্পাদক, সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান।

টুর্নামেন্টের সমন্বয়কারী ও সিজেকেএস কাউন্সিলর সাইফুল্লাহ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন টুর্নামেন্টের আহ্বায়ক, সিজেকেএস ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান আলী আব্বাস।

সিজেকেএসের নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান দিদারুল আলম চৌধুরীর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. এ জে এম নুরুদ্দিন চৌধুরী, মাসিক দখিনার সহযোগী সম্পাদক ড. ইশরাত জাহান, সিজেকেএস সহ-সভাপতি অ্যাডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী, মোঃ হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএস নির্বাহী সদস্য আবুল হাশেম, আ ন ম ওয়াহিদ দুলাল, মোহাম্মদ ইউসুফ, সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির সম্পাদক এ কে এম আবদুল হান্নান আকবর, নির্বাহী সদস্য গোলাম মহিউদ্দীন হাসান, মো. মশিউর রহমান চৌধুরী, জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন, আসলাম মোরশেদ, রেখা আলম চৌধুরী, ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক শওকত হোসাইন, সিজেকেএস কাউন্সিলর মো. শাহজাহান, মো. কামাল উদ্দিন, শাহবাজ মুনতাসির চৌধুরী।

ফাইনালে সেরা খেলোয়াড় এবং ম্যান অব দ্যা টুর্নামেন্টের পুরস্কার লাভ করেন প্রিমিয়ার ইউনিভার্সিটির সাদিকুর রহমান। সেরা সুশৃঙ্খল দলের পুরস্কার পায় চুয়েট। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সুদৃশ্য ট্রফি ছাড়াও চ্যাম্পিয়ন, রানার্সআপ ও ম্যাচ সেরা এবং টুর্নামেন্ট সেরাকে প্রাইজমানি প্রদান করা হয়।

জয়নিউজ/পার্থ নন্দী/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...