সিংহের বাড়বে আয়, ধনুর সম্মান

0

মেষ
শিল্পীদের দিনটি ভালো যাবে। আয়-রোজগারের সুযোগ বাড়তে পারে। সন্তানের সঙ্গে কোনো শহীদ বেদীতে যেতে পারেন। কবি-সাহিত্যিক ও গল্পকারদের দিনটি শুভ-সম্ভাবনাময়। আজ প্রেমিক-প্রেমিকার রমনার বইমেলায় দেখা হওয়ার সুযোগ আসবে। দুপরের পর সময় কিছুটা খারাপ হতে পারে। হঠাৎ করেই ঠাণ্ডাজ্বরে ভুগতে পারেন। রাস্তাঘাটে কারো সঙ্গে অকারণেই বিরোধে জড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে।

বৃষ
আজ বাড়িতে আত্মীয় সমাগম হওয়ার যোগ। যানবাহন লাভের সুযোগ আসতে পারে। মায়ের কাছ থেকে কোনো উপহার পেতে পারেন। দুপরের পর রোমান্টিক বিষয়ে ভালো ফল আসবে। প্রেমিক-প্রেমিকার কেউ কেউ আবার আজ পালিয়ে বিয়ে করতে পারেন। সন্তানের সঙ্গে বইমেলায় ঘুড়তে যাওয়ার যোগ। নতুন প্রেমের প্রস্তাবে সাড়া পেতে পারেন।

মিথুন
বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসতে পারে। বিকাশ ও রকেট এজেন্সি ব্যবসায়ীদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। আজ ছোট ভাই-বোনের সঙ্গে প্রভাতফেরিতে যেতে পারেন। দুপরের পর গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন।

কর্কট
আজ কোনো আপ্যায়নে অংশ নিতে পারেন। বাড়িতে শ্যালক শালিকার উপস্থিতি আপনাকে আনন্দ দেবে। দুপুরের পর ভালো কোনো সংবাদ পেতে পারেন। দূরের যাত্রার যোগ রয়েছে। ছোট ভাই-বোনের সঙ্গে কোনো মেলায় ঘুরতে যেতে পারেন।

সিংহ
আজ নেতাদের সম্মান ও মর্যাদার পাশাপাশি সাংগঠনিক কাজে সফল হওয়ার দিন। রাজেনৈতিক কাজে সফল হবেন। দুপরের পর আয়-রোজগারের সুযোগ আসবে। রাজনৈতিক আপ্যায়নে অংশ নিতে পারেন। সঞ্চয়ের সুযোগ আসতে পারে। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো লাভ হবে।

কন্যা
সকালের দিকে খুব ব্যস্ত হতে পারেন। দূরে কোথাও বেড়াতে যেতে হবে। প্রবাসীদের দিনটি আনন্দে কেটে যাবে। কোনো দেশীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন। দুপরের পর আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো সাংগঠনিক বা দাতব্য কাজে অংশ নিতে পারেন। মানসিক কিছু দুশ্চিন্তায় ভুগতে চলেছেন।

তুলা
আজ বড় ভাই-বোনের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। আয়-রোজগার বৃদ্ধির যোগ প্রবল। বন্ধুদের সঙ্গে আড্ডায় আনন্দ পাবেন। দুপরের পর দূরের যাত্রার যোগ। ব্যয় বৃদ্ধি পাবে। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো লাভ হবে।

বৃশ্চিক
আজ অফিসের পক্ষ থেকে প্রভাতফেরিতে অংশ নিতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে সম্মানিত হবেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করা যায়। দুপরের পর কোনো বন্ধুর সঙ্গে বেড়াতে যাওয়ার যোগ। অংশিদারী কোনো কাজে ভালো আয়-রোজগারের সুযোগ আসবে।

ধনু
ছুটির সময় কোনো মানত পূরণ করতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পাবেন। দুপরের পর সময় বলবান হয়ে উঠবে। কোনো ক্রীড়ার আয়োজনে ব্যস্ত হতে পারেন। প্রভাবশালী ভাই-বোনের সাহায্য পাবেন। সম্মান বৃদ্ধি পাবে।

মকর
আজ রাস্তাঘাটে সতর্ক হতে হবে। জীবনের ঝুঁকি নিয়ে যানবাহনে না চড়াই ভালো। কোনো বন্ধু বা আত্মীয়ের মৃত্যুসংবাদ পেতে পারেন। দুপরের পর সময় কিছুটা ভালো হয়ে উঠবে। কোনো শিক্ষকের সঙ্গে বেড়াতে যেতে পারেন। বৈদেশিক কাজে সাফল্য আসবে।

কুম্ভ
জীবনসঙ্গীকে নিয়ে কোনো শহীদ বেদীতে ফুল দিতে পারেন। দেশমাতৃকার প্রতি শ্রদ্ধাশীল হতে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায়ীরা ভালো আয়-রোজগারের সুযোগ পাবেন। দুপরের পর সময় ভালো নয়। দূর্ঘটনা থেকে সতর্ক হতে হবে। কোনো পাওনাদারের তাগাদা পেতে পারেন।

মীন
আজ শারীরিক কোনো পীড়ায় ভুগতে পারেন। পায়ে বা হাঁটুতে ব্যথা দেখা দেবে। দুপরের পর দাম্পত্য সুখ-শান্তি ফিরে পাবেন। ব্যবসায়িক কাজে সাফল্য আশা করতে পারেন। পাত্রপাত্রীদের আজ দেখা হওয়ার সুযোগ আসবে। আত্মীয় বাড়িতে বেড়াতে যেতে পারেন।

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...