প্রধানমন্ত্রীর পদ্মা দর্শন

‘আজি বাংলাদেশের হৃদয় হতে কখন আপনি, তুমি এই অপরূপ রূপে বাহির হলে জননী। ওগো মা, তোমায় দেখে দেখে আঁখি না ফিরে, তোমার দুয়ার আজি খুলে গেছে সোনার মন্দিরে।’-বিশ্বকবির সোনার বাংলা বাস্তবে রূপ পাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে।

- Advertisement -

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোকদিবসে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোটবোন শেখ রেহানা। ঢাকা ফেরার পথে তিনি হেলিকপ্টার থেকে পদ্মাসেতুর কার্যক্রমের অগ্রগতি প্রত্যক্ষ করেন।

- Advertisement -google news follower

হেলিকপ্টার থেকে বঙ্গবন্ধুকন্যার পদ্মাসেতু দেখার এ ছবি তুলেছেন ইলিয়াস রাসেল। তার একটি লেখাসহ সে ছবি ফেসবুকে পোস্ট করেছেন প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ে কর্মরত ফটোসাংবাদিক ইয়াসিন কবির জয়।

ওই পোস্টে বলা হয়, ‘অভিনন্দন ❤️ বঙ্গবন্ধুকন্যা

- Advertisement -islamibank

প্রমত্তা পদ্মায় গর্বিত এক বাংলাদেশ!

—————————————-

বাংলাদেশের সক্ষমতার প্রতীক পদ্মাসেতু। দেশি-বিদেশি কুচক্রী মহলের হাজারো বাধা পায়ে দ’লে ক্রমশ লম্বা হচ্ছে স্বপ্নের এই সেতু। যেন প্রমত্তা পদ্মার বুকে মাথা তুলে দাঁড়াচ্ছে প্রত্যয়ী এক বাংলাদেশ।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM