টেকনাফে ১ লাখ ইয়াবাসহ ১১ রোহিঙ্গা আটক

টেকনাফে সাগরে অভিযান চালিয়ে এক লাখ পিস ইয়াবাসহ ১১ জন রোহিঙ্গাকে আটক করেছে কোস্টগার্ড। এসময় একটি ট্রলার জব্দ করা হয়।

- Advertisement -

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) ভোর রাত সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড টেকনাফ সিজি স্টেশনের কমান্ডার ফয়েজুল ইসলাম মন্ডলের নেতৃত্বে একটি দল সেন্টমার্টিনের দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগরে ছদ্মবেশে অবস্থান নেয়। ভোর হওয়ার সঙ্গে সঙ্গে মিয়ানমার থেকে একটি ট্রলার বাংলাদেশের জলসীমায় প্রবেশ করতে দেখে ধাওয়া করে আটক করা হয়। এরপর ট্রলারটি তল্লাশি করে এক লাখ পিস ইয়াবা ও ট্রলারসহ ১১ জন রোহিঙ্গাকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন মিয়ানমারের আকিয়াব জেলার মন্ডু থানার বুচিদংয়ের মইন্যা পাড়ার মৃত হাবিবুল্লাহর ছেলে মোঃ নবী (২০), আবু বক্করের ছেলে কবির আহাম্মদ (৩৫), করিম উল্লাহর ছেলে আমান উল্লাহ (১৮), মৃত হাবিব উল্লাহর ছেলে তারেক উল্লাহ (১৪), মৃত মোঃ শাকেরের ছেলে কামাল উদ্দিন (২০), আবু তাহেরের ছেলে মোঃ ছাবের (১৮), মৃত আবু তাহেরের ছেলে মোঃ রিয়াজ (১৪), হাফেজ আহমদের ছেলে মোঃ শাকের (১৬), নুর মোহাম্মদের ছেলে মোঃ ফয়সাল (১৬), আব্দু শফির ছেলে রহমত উল্লাহ (১৯) ও শামসুদ্দিনের ছেলে মোঃ রিয়াজ উদ্দিন (১৯)।

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইন ও অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করেন।

জয়নিউজ/শামিম/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM