প্রজন্ম মিরসরাইয়ের নতুন কমিটি

0

মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম মিরসরাই-এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো. ওমর ফারুককে সভাপতি ও  মো. শাহাদাত হোসেন রিফাতকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার  (২২ ফেব্রুয়ারি) মিরসরাই অডিটোরিয়ামে সংগঠনের নির্বাহী পরিচালক ইউনুচ নুরী আনুষ্ঠানিকভাবে ৩১ সদস্যবিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্য হলেন সিনিয়র সহসভাপতি জাহেদ, সহসভাপতি শিবলু,  রিপন দাশ, যুগ্ম সাধারণ সম্পদাক সাজেদুল করিম আসাদ, রাহুল দাশ, আজমল হোসেন মুন্না, জুয়েল দাশ, সাংগঠনিক সম্পাদক মো. শাহাদাত হোসেন, মো. মহসিন, মো. ইরফান রিজভী, সুজন দাশ, অর্থ সম্পাদক মো. রহিম উদ্দীন, যুগ্ম অর্থ সম্পাদক জিকু দাশ, দপ্তর সম্পাদক তৌহিদুল হাসান, যুগ্ম দপ্তর সম্পাদক তানভির হোসেন, প্রচার সম্পাদক নয়ন দাশ,  যুগ্ম প্রচার সম্পাদক শেখ ফরিদ, প্রকাশনা সম্পাদক সাজিদ হাসান নকিব, শিক্ষা ও সাহিত্য সম্পাদক ইমাম হোসেন, যুগ্ম শিক্ষা ও সাহিত্য সম্পাদক আলি আশরাফ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মিনহাজ উদ্দিন, কলেজ বিষয়ক সম্পাদক মো. কামরুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক মো. সবুজ,  সাংস্কৃতিক সম্পাদক ফজলুল করিম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. মিরাজ উদ্দিন, কার্যকরী সদস্য নয়ন মনি শর্মা, মেহেদী হাসান ও ছোটন মজুমদার।

জয়নিউজ/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...