রাত পোহালেই আসছেন প্রধানমন্ত্রী, ব্যস্ত মেয়র

0

রাত পোহালে কর্ণফুলী টানেল উদ্বোধন। রোববার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় এ প্রকল্পের খননকাজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্য দিয়ে চট্টগ্রামবাসীর অনেকদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হতে যাচ্ছে। এরপর লালখান বাজার থেকে শাহ আমানত বিমানবন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়ের পিলার প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এছাড়া এক সুধী সমাবেশেও যোগ দেবেন তিনি।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে শনিবার (২৩ ফেব্রুয়ারি) দিনভর ব্যস্ত সময় অতিবাহিত করেন নগরপিতা আ জ ম নাছির উদ্দীন। তিনি কর্ণফুলী টানেল এবং সভাস্থল সরেজমিন প্রত্যক্ষ করেন। সংশ্লিষ্টদের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দেন তিনি।

পরিদর্শনকালে কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে মেয়র বলেন, ২০০৮ সালে দেওয়া ওয়াদা প্রধানমন্ত্রী অক্ষরে অক্ষরে পালন করছেন। কর্ণফুলী টানেল তারই উদাহরণ। এই টানেলের মধ্য দিয়ে চট্টগ্রামে আমূল পরিবর্তন আসবে। শুধু যোগাযোগের ক্ষেত্রে নয়, আনোয়ারায় যে বিশেষ অর্থনৈতিক জোন সরকার গড়তে চাচ্ছে, তাতেও চট্টগ্রামবাসী লাভবান হবে। বাণিজ্যিক রাজধানীর মর্যাদায় আরো একধাপ এগিয়ে যাবে চট্টগ্রাম।

এ সময় উপস্থিত ছিলেন সেতু মন্ত্রণালয়ের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হক চৌধুরী বাবুল, কাউন্সিলর আলহাজ ছালেহ আহম্মদ চৌধুরী, হাজী মো. জয়নাল আবেদীন, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শাহানুর বেগমসহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জয়নিউজ/কাউছার/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...