সামান্য বৃষ্টিতেই ফ্লাইওভারে পানি

নগরে সকালের সামান্য বৃষ্টিতে আখতারুজ্জামান ফ্লাইওভার ও লুপে পানি জমে এলাকার হয়ে পড়ে। আর এতেই দুর্ভোগ পোহাতে হয়েছে ফ্লাইওভারে ওঠা যানবাহন চালক ও যাত্রীদের।

- Advertisement -

সামান্য বৃষ্টিতেই ফ্লাইওভারে পানি

- Advertisement -google news follower

বঙ্গোপসাগরে স্বাভাবিক লঘুচাপের কারণে নগরে দমকা হাওয়াসহ গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। সকাল ৯টা পর্যন্ত মাত্র ৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। আর এই সামান্য বৃষ্টিতেই ফ্লাইওভারের বেশকিছু অংশ জলে থৈ থৈ করছে। এতে ফ্লাইওভারে আটকে যায় অনেক সিএনজি অটোরিকশা। আর গাড়ি চলার সময় ফ্লাইওভারে রাস্তায় জমে থাকা কাদা ছিটিয়ে পড়ে পথচারীদের ওপর। সামান্য বৃষ্টিতে এ বেহাল পরিস্থিতিতে ক্ষোভ প্রকাশ করেছেন অন

ফ্লাইওভারে আটকে পড়া এক সিএনজি অটোরিকশা চালক জয়নিউজকে বলেন, ‘সামান্য বৃষ্টিতেই ফ্লাইওভার পানিতে একাকার। সামনে বর্ষাকাল, না জানি কি হবে?’

- Advertisement -islamibank

সামান্য বৃষ্টিতেই ফ্লাইওভারে পানি

এ ব্যাপারে জানতে চাইলে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান আবদুচ ছালাম জয়নিউজকে বলেন, ফ্লাইওভারের পানি নিঃষ্কাশন লাইনে বালি জমে বৃষ্টির পানি আটকে যাচ্ছে। এখন তা পরিষ্কার করা হচ্ছে।

জয়নিউজ/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM