প্রতিবাদে কলাগাছ

0

পেকুয়া উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ায় সড়কে কলাগাছ রোপণ করে প্রতিবাদ জানিয়েছেন জাহাঙ্গীর আলম নামের এক প্রার্থীর সমর্থকরা। সোমবার (২৫ফেব্রুয়ারি) ভোরে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে এ কলাগাছ রোপণ করা হয়।

সরেজমিন দেখা যায়, পেকুয়া উপজেলা সদরের চৌমুহনী ও পেকুয়া বাজার এলাকায় সড়কের দু’পাশে অন্তত শতাধিক কলাগাছ রোপণ করা হয়েছে।

পেকুয়া বাজার ও চৌমুহনী স্টেশনের ব্যবসায়ীরা জানান, পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সমর্থকরা সোমবার সকালে এসব কলাগাছ লাগান। উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ায় তারা এ কাণ্ড ঘটিয়েছেন।

পেকুয়া উপজেলা যুবলীগের সহসভাপতি শফিউল আলম বলেন, এই পেকুয়ায় আওয়ামী লীগের জন্য জাহাঙ্গীর আলমের ত্যাগ ও পরিশ্রম অনস্বীকার্য। দলের উচিত ছিল তার মতো নেতাকে মূল্যায়ন করা। উপজেলা পরিষদ নির্বাচনে তাকে মনোনয়ন না দেওয়ায় আমরা হতাশ হয়েছি। তারপরও তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এ ব্যাপারে পেকুয়া উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, পেকুয়ার তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের আশা ছিল আমি মনোনয়ন পাব। কিন্তু ভুল সিদ্ধান্ত নেওয়ায় নেতাকর্মীরা এর প্রতিবাদে সড়কে কলাগাছ রোপণ করেছে বলে জানতে পেরেছি।

জয়নিউজ/গিয়াস/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...