লোহাগাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান।

- Advertisement -

সোমবার (২৫ ফেব্রুয়ারি) ভোররাত ও বিকেলে লোহাগাড়া উপজেলা পরিষদ সংলগ্ন স্থান ও চুনতি ফরেস্ট অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন সোহাগ পরিবহনের বাসের হেলপার খুলনার ফুলতলা উপজেলার হামিদ শেখের ছেলে মুকুল শেখ (৪০)। অন্যজন হলেন লোহাগাড়া উপজেলার পশ্চিম চুনতি শীল পাড়ার দয়াল শীলের ছেলে লিটন শীল (২৮)।

জানা যায়, ২৫ ফেব্রুয়ারি ভোররাতে সোহাগ পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৬৪৮৬) বাসটি ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছার পর একইমুখী একটি কাভার্ডভ্যানকে পেছনে ধাক্কা দেয় বাসটি। এসময় বাসের হেলপার মারা যান। পরে হাইওয়ে পুলিশ লাশ ও গাড়িটি তাদের হেফাজতে নিয়ে আসে। পরে লাশটি মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় দোহাজারী হাইওয়ে থানায় একটি মামলা হয়েছে।

- Advertisement -islamibank

অপরদিকে, দুপুর আড়াইটায় চকরিয়া থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী ‘ম্যাজিক’ গাড়ি (চট্টমেট্রো-ন-১১-৬৩৬৫) পথচারী লিটন শীলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন তিনি।

জয়নিউজ/পুস্পেন/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM