পলাশের মানসিক সমস্যা ছিল: সিমলা

0

বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট ছিনতাই চেষ্টার পর সেনা অভিযানে নিহত পলাশ আহমেদ। সেটা পুরানো খবর। কিন্তু এই পলাশ আহমেদ ও চিত্রনায়িকা সিমলাকে নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে, তা হয়তো কারো অজানা নয়। এবার এর জবাব হিসেবে একটি ভিডিও বার্তা দিয়েছেন সিমলা।

ভিডিও বার্তায় সিমলা বলেন, ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর পরিচয় পলাশের সঙ্গে। আমি পরিচালক রশিদ পলাশের ‘নাইওর’ ছবি করছিলাম। সেদিন (১২ তারিখ) পরিচালক রশিদ পলাশের জন্মদিন ছিল। আমাকে সেখানে ইনভাইট করেছিলেন তিনি। আমি সেখানে গিয়েছিলাম। সেখান থেকেই পলাশের (বিমান ছিনতাই চেষ্টাকারী) সঙ্গে আমার পরিচয় হয়।

সিমলা আরও বলেন, এরপর ২০১৮ সালের ৩ মার্চ আমরা বিয়ে করি। ওই বছরেরই নভেম্বরে আমাদের ডিভোর্স হয়। ডিভোর্স দেওয়ার কারণ ছিল। মূল কারণ হচ্ছে, পলাশের- মানসিক সমস্যা।

সিমলা বলেন, আমি ঘটনার (বিমান ছিনতাইয়ের চেষ্টা) সবই শুনেছি। আমার এখন কী করা উচিত। যেহেতু উনাকে (পলাশ) আমি ডিভোর্স দিয়ে ফেলেছি, তবুও একটা কথা থাকে। এরকম দুঃসাহসিক একটা ঘটনা তার (পলাশ) এবনরমাল আচরণেরই বহিঃপ্রকাশ। যেভাবেই করেন না কেন, এটা তো দেশের জন্য শুভ নয় এবং অবশ্যই লজ্জাজনক। যদি দেশের স্বার্থে আমাকে কোথাও ফেইস করতে হয়, কোনো প্রশ্নের মুখোমুখি হতে হয়, নো প্রোবলেম। আমি রেডি।

জয়নিউজ/পলাশ/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...