লিটল ব্রাদার্সের ক্রিকেট কমিটি

0

সিজেকেএস ১ম বিভাগ ক্রিকেট লিগে অংশগ্রহণের লক্ষ্যে ব্রাদার্স ইউনিয়নের পরিচালক মোরশেদুল আলম চৌধুরী তাজুকে চেয়ারম্যান এবং ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামানকে সম্পাদক ও জসিম উদ্দিন মিঠুনকে ম্যানেজার নির্বাচিত করে লিটন ব্রাদার্সের ক্রিকেট কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে ভাইস চেয়ারম্যান করা হয়েছে খালেদ হোসেন খান মাসুক, সুজিত দাশ, জাবেদুল আলম সুমন, পেয়ার মোহাম্মদ পেয়ারু, মো. সালাউদ্দিন, সাইফুল আলম রানা, মো. কামরুজ্জামান ও রাজু আহমেদকে।

কমিটির যুগ্ম সম্পাদকরা হলেন আব্দুল আল মামুন, ইয়াছির আরাফাত, ফয়সার বাপ্পি।

এছাড়া কমিটিতে সদস্য করা হয়েছে আফতাব উদ্দিন সুমন, আবু ইসা, সাজ্জাদ হোসেন, আকতারুজ্জামান রুমেল, মনজুরুল আলম চৌধুরী, মো. আরিফ, সরওয়ার উদ্দিন, আমিনুল নিজামী রিফাত, সাইফুল বারী চৌধুরী বাপ্পী, রায়হানুল হক, নোমান জিহাদ, শামীম, জাফর আলম রবিন ও এ কে এম হাসমত উল্লাহকে।

এ উপলক্ষে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) লিটল ব্রাদার্সের সভাপতি নজরুল ইসলাম লেদুর সভাপতিত্বে আয়োজিত এক সভায় উপস্থিত ছিলেন লিটল ব্রাদার্সের প্রধান পৃষ্ঠপোষক চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, মাহবুবুল আলম, আনোয়ারুল ইসলাম, মো. ইলিয়াছ, রাশেদুল আলম মামুন, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, নিয়াজ মোর্শেদ এলিট, দিদারুল আলম ও মুজিব ইমরান বিপ্লব।

জয়নিউজ/শহীদ

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...