কন্যা পাবে আত্মীয়ের সাহায্য, মীন প্রভাবশালীর

0

আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন: ড. মফিজুল্লাহ কবির, সাংবাদিক এবিএম মুসা, গীতিকার মনিরুজ্জামান মনির, প্রাণীবিদ পিটার মিতওয়ার প্রমুখ।

আজকের শুভ রঙ: কমলা ও হলুদের সমন্বয় আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময় সকাল ১১টা ৬ মিনিট থেকে দুপুর ১টা ২৭ মিনিটের মধ্যে।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র ধনু রাশিতে অবস্থান করবে। নবমী তিথি সকাল: সকাল ১১টা ১ মিনিট পর্যন্ত, পরে দশমী তিথি চলবে।

মেষ রাশি: জাতক/জাতিকার দিনটি ভাগ্যোন্নতির। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য আসবে। পিতার আশীর্বাদে কোনো পরীক্ষায় সফল হতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো মিডটার্ম পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ চলে আসবে। তবে কাজে-কর্মে দীর্ঘসূত্রতার সম্মুখীন হতে পারেন।

বৃষ রাশি: জাতক/জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থল থেকে কিছু টাকা ঋণ নিতে পারেন। ব্যাংক কর্মকর্তাদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। শেয়ার বাজারে কোনোপ্রকার ঝুঁকিতে পড়তে পারেন। সময় থাকতেই সতর্ক হয়ে যান। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। বীমার বোনাস বা এফডিআরের মুনাফা পেতে পারেন।

মিথুন রাশি: জাতক/জাতিকার ব্যবসায়িক কাজে বাধা-বিপত্তি দেখা দেবে। অশুভ শনির প্রভাবে অবিবাহিতদের বিয়েতে বাধা-বিপত্তি দেখা দেবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের অবনতির আশঙ্কা। অংশীদারি বাণিজ্যে আশানুরুপ আয়-রোজাগারের সুযোগ নেই। কোনো আত্মীয়ের বাসায় বেড়াতে যেতে পারেন। আজ স্থাবর সম্পত্তি লাভের ক্ষেত্রে বাধা-বিপত্তি দেখা দেবে।

কর্কট রাশি: জাতক/জাতিকার দিনটি কিছুটা মিশ্র যাবে। কর্মস্থলে কোনোপ্রকার ঝামেলার সম্মুখীন হতে পারেন। সহকর্মী বা অধীনস্থ কর্মচারীর সাহায্য পাবেন না। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে, তবে গায়ের ব্যাথায় কষ্ট পেতে পারেন। বেসরকারি চাকরিজীবীদের কর্মহানীর আশঙ্কা। অনৈতিক কোনো সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে আনতে হবে।

সিংহ রাশি: জাতক/জাতিকার বিদ্যার্থীরা কোনো পরীক্ষায় সফল হতে পারেন। চারুকলা ও সঙ্গীতের শিক্ষার্থীদের দিনটি ভালো যাবে না। ব্যবসায়িক কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। আপনার উচ্চ শিক্ষার জন্য প্রেমিক-প্রেমিকার কাছ থেকে আর্থিক সাহায্য লাভের যোগ। সন্তানের সঙ্গে বেড়াতে যাওয়ার সম্ভাবনা।

কন্যা রাশি: জাতক/জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। কোনো আত্মীয়, মামা বা খালার কাছ থেকে সাহায্য পেতে পারেন। গৃহস্থালী কাজের জন্য কোনো দ্রব্যসামগ্রী ক্রয়ের যোগ। মায়ের সাহায্য ও আশীর্বাদে যেকোনো বাধা দূর করতে পারবেন। চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভ। ভূমি ও যানবাহন লাভে কিছু বাধা-বিপত্তি দেখা দেবে।

তুলা রাশি: জাতক/জাতিকার দিনটি যোগাযোগে বাধা-বিপত্তির। বিদেশের সঙ্গে কোনো সফল যোগাযোগ হতে পারে। মিডিয়াকর্মী ও সাংবাদিকদের কাজে যান্ত্রিক গোলোযোগের আশঙ্কা। বস্ত্র ও পোশাক-পরিচ্ছদ ব্যবসায় কারিগর সংক্রান্ত জটিলতা দেখা দেবে। ছোট ভাই-বোনের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে না

বৃশ্চিক রাশি: জাতক/জাতিকার সঞ্চয়ে বাধা-বিপত্তি দেখা দেবে। বকেয়া বিল বা বেতন পেতে বাধা-বিপত্তির আশঙ্কা। কোনো আপ্যায়নে অংশ নেওয়ার সুযোগ আসতে পারে। বাড়িতে শ্যালক-শ্যালিকার বিবাহের কথাবার্তায় ঝামেলা দেখা দেবে। খুচরা ও পাইকারি বিক্রয়ে আশানুরুপ সাফল্য আসবে না। আত্মীয়ের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন।

ধনু রাশি: জাতক/জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ থাকবে। আজ আপনার মেধা ও বুদ্ধির জোরে কোনো পরিস্থিতি থেকে উত্তরণ পেতে পারেন। কর্মস্থলে কোনো পদস্থ কর্মকর্তার অসহযোগিতা আপনাকে ভোগাবে। ব্যবসায়িক ক্ষেত্রে আশানুরুপ লাভের সুযোগ নেই। দাম্পত্য সুখ-শান্তি ব্যহত হতে পারে। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে সফলতা পেতে পারেন। গবেষকদের দিনটি বলবান থাকবে।

মকর রাশি: জাতক/জাতিকার দিনটি বাধা-বিপত্তি ও ঝামেলার। আয়ের চেয়ে ব্যয় তুলনামূলক বাড়বে। ভ্রমণের জন্য দূরে কোথাও যেতে পারেন। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। প্রবাসীদের দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে। কারিগরি শিক্ষায় সাফল্য লাভের যোগ। আইনগত জটিলতা বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি: জাতক/জাতিকার দিনটি ভালো যাবে না। ব্যবসায়িক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। বড় ভাই-বোনের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের আশা না করাই ভালো। ব্যবসায়ী ও চাকুরেদের বকেয়া বেতন ও মজুরি লাভে কিছু জটিলতার যোগ। ঠিকাদারি কাজে গতি ফিরে আসবে। ভুল বোঝাবুঝি থেকে সাবধান।

মীন রাশি: জাতক/জাতিকার ব্যক্তি ও কর্মজীবনে অনেক ঝামেলা আসতে পারে। বিশেষ করে শিক্ষক ও গবেষকদের আয় রোজগারে প্রশাসনিক জটিলতার আশঙ্কা। রাজনৈতিক কাজে সম্মানিত হবেন, তবে গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। কোনো প্রভাবশালী নেতার সাহায্যে চাকরি সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভের যোগ প্রবল।

আরও পড়ুন
লোড হচ্ছে...