বাজারে এসেছে ভিভো ভি১৫ প্রো

0

দেশের বাজারে নতুন স্মার্টফোন ভি১৫ প্রো নিয়ে এসেছে ভিভো। আগামী ৪ মার্চ পর্যন্ত স্মার্টফোনটির জন্য প্রি-বুকিংও দিতে পারবেন গ্রাহকরা ।

স্মার্টফোনটিতে রয়েছে অত্যাধুনিক এআই প্রযুক্তিসহ হ্যান্ডসেট শিল্পের নতুন সংযোজন পপ আপ ক্যামেরা। এছাড়া আকর্ষণীয় ফুল স্ক্রিন ও ইন্টেলিজেন্ট পারসোনাল অ্যাসিস্টেন্টের সমন্বয়ে সাজানো হয়েছে স্মার্টফোনটি।

নতুন এই স্মাটফোনটিতে রয়েছে ৬ দশমিক ৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে যার রেজ্যুলেশন ১০৮০x২৩১৬ পিক্সেল। অ্যান্ড্রয়েড ফানটাচ ওএস ৯.০ চালিত স্মার্টফোনটিতে রয়েছে ডুয়াল-ইঞ্জিন ফাস্ট চার্জিং প্রযুক্তিসহ ৩ হাজার ৭০০ এমএএইচ ব্যাটারি। পাশাপাশি গ্রাহকরা পাবেন ৩২ এমপি ফ্রন্ট ক্যামেরা ও ৪৮ মিলিয়ন কোয়াড পিক্সেল সেন্সর, ৮ এমপি এআই সুপার ওয়াইড-এঙ্গেল ক্যামেরা, ৫ এমপি ডেপথ ক্যামেরা ও ০০২০ রিয়ার ক্যামেরা। গ্রাহকরা হ্যান্ডসেটটিতে আরো পাবেন ৬ জিবি র্যাম, ১২৮ জিবি রম এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ এআইই অক্টা-কোর। ভি১৫ প্রো’তে রয়েছে পঞ্চম প্রজন্মের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি।

এলিভেটিং ফ্রন্ট ক্যামেরার পাশাপাশি ভি১৫প্রো’তে রয়েছে অত্যাধুনিক এআই ট্রিপল ক্যামেরার মতো প্রযুক্তি যা স্মার্টফোনে ফটোগ্রাফিকে এক অন্য মাত্রায় নিয়ে যাবে। রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং সুবিধা। সুপার অ্যামোলেড আলট্রা ফুল ভিউ ডিসপ্লেতে রয়েছে ১৯.৫:৯ অ্যাসপেক্ট রেশিও, ৬ দশমিক ৩৯ ইঞ্চি। রেজর-থিন সাইড ও টপ বেজেল যথাক্রমে ১ দশমিক ৭৫ মিলিমিটার ও ২ দশমিক ২ মিলিমিটার।

এআই ট্রিপল ক্যামেরার মাধ্যমে ভি১৫ প্রো স্মার্টফোনটির মাধ্যমে একদম ঝকঝকে বড় পরিসরে ছবি তোলার সুবিধা পাওয়া যাবে। ভি১৫ প্রো স্মার্টফোনটিতে রয়েছে এআই ফেস বিউটি ও এআই পোট্রেট ফ্রেমিংসহ এআই ফটোগ্রাফি ফিচার সুবিধা। নতুন এআই সুপার নাইট মোডে ট্রাইপড বা ডিএসএলআর ক্যামেরা ছাড়াই মনোমুগ্ধকর রাতের কোন দৃশ্যের ছবি তুলতে পারা যাবে বলে দাবি নির্মাতা প্রতিষ্ঠানটির।

বাংলাদেশে হ্যান্ডসেটটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৯ হাজার ৯৯০ টাকা।

জয়নিউজ/পলাশ
আরও পড়ুন
লোড হচ্ছে...