প্রধান নির্বাচন কমিশনার প্রতারক: রিজভী

0

ঢাকার দুই সিটির নির্বাচনে উৎসবের লেশমাত্র নেই উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনারকে ‘প্রতারক’ আখ্যা দিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, সিইসি কে এম নুরুল হুদা ভোটারদের ভোটদান থেকে প্রতারিত করেছেন। এ কারণে সিটি নির্বাচনে এখন কবরের নিরবতা বিরাজ করছে।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এসব মন্তব্য করেন।

জনগণ নির্বাচন কমিশন থেকে মুখ ফিরিয়ে নিয়েছে উল্লেখ করে রিজভী বলেন, ঢাকার দুই সিটি নির্বাচনে উৎসবের লেশমাত্র নেই। সরকার গণতন্ত্রকে হত্যা করে তামাশার নির্বাচন করছে।

নির্বাচন কমিশনের সমালোচনা করে তিনি বলেন, সিইসি নুরুল হুদার আজ্ঞাবহ নির্বাচন কমিশনের জীবনদর্শনের জন্য গণতন্ত্র এখন রাহুগ্রস্ত। ৩০ ডিসেম্বরে ভোট

চুরির মহোৎসব করে একটি অবৈধ শাসকগোষ্ঠীকে রাষ্ট্রক্ষমতায় বসিয়ে দেশকে গভীর সংকটে নিপতিত করার মূল হোতাই হচ্ছেন সিইসি নুরুল হুদা।

নির্বাচনে ভোটার উপস্থিতি কম হওয়ার দায় নির্বাচন কমিশনের নয়, প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) এমন বক্তব্যের সমালোচনা করেন রিজভী বলেন, সিইসি নুরুল হুদা বলেছেন- রাজনৈতিক দলগুলো নির্বাচনে অংশ না নেওয়া কমিশনের জন্য অস্বস্তিকর। সিইসি তাঁর এই বক্তব্যে স্বীকার করে নিলেন যে, জনগণ ও দেশের রাজনৈতিক দলগুলোর কাছে তাদের কোনো গ্রহণযোগ্যতা নেই।

জয়নিউজ/অভিজিত
আরও পড়ুন
লোড হচ্ছে...