মহসিন কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ২

0

নগরের সরকারি মহসিন কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে দু’জন আহত হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় পরিত্যক্ত অবস্থায় একটি রামদা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে কলেজের মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার চলাকালে কথা কাটাকাটির জের ধরে এ সংঘর্ষের সূত্রপাত হয়।

সূত্র জানায়, ক্রীড়া প্রতিযোগিতায় দীর্ঘ লাফ ইভেন্টের সময় এক গ্রুপের কর্মী ইমাদ শিকদারের সঙ্গে অপর গ্রুপের কর্মীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইমাদকে মারধর করা হলে এটি সংঘর্ষে রূপ নেয়। দু’পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় নাঈমুল হক নামে একই গ্রুপের আরেক কর্মী আহত হন। আহত নাঈমুলকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

একপক্ষের ছাত্রলীগ কর্মী সুমন শাহরিয়ার জয়নিউজকে জানান, বিনা উস্কানিতে মিজান, অভি, হৃদয় আমাদের কর্মী ইমাদকে মারধর করে। আমরা বিষয়টি সমাধান করতে গেলে তারা আমাদের উপর হামলা চালায়। এ সময় নাঈমুল নামে আমাদের আরেক কর্মী মাথায় আঘাত পান।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে চকবাজার থানার সেকেন্ড অফিসার মহিদুল আলম জয়নিউজকে বলেন, সামান্য হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

জয়নিউজ/পলাশ
আরও পড়ুন
লোড হচ্ছে...