মুক্তির আলোয় জয়ার ‘বিউটি সার্কাস’

নানা বিপত্তি পেরিয়ে অবশেষে মুক্তি পেলো জয়া আহসান অভিনীত ‘বিউটি সার্কাস’।

- Advertisement -

২০১৬ সালে সরকারি অনুদানে শুরু হয়েছিল এ ছবির শুটিং। ছবির অফিশিয়াল ফেসবুক পেজ ছাড়াও প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্মের ফেসবুক পেজে প্রকাশ হয়েছে টিজারটি। তবে সব সংশয় কাটিয়ে বৃহস্পতিবার প্রকাশ পেয়েছে ছবিটি।

- Advertisement -google news follower

‘বিউটি সার্কাস’ পরিচালনা করেছেন মাহমুদ দিদার। তিনি জানান, শিগগির ছবিও মুক্তি পাবে। নওগাঁ ও মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে এটির শুটিং হয়েছে। এখানে জয়া অভিনয় করেছেন একজন সার্কাসকর্মীর চরিত্রে। ১৫ সেকেন্ডের টিজারে আঁচ পাওয়া গেছে, নতুন এই চরিত্রেও বাজিমাৎ করবেন নায়িকা। ছবিতে আরও রয়েছেন ফেরদৌস ও তৌকীর আহমেদ।

ছবি সম্পর্কে জয়া আহসান বলেন, ‘আসলে সার্কাস আমাদের বাঙালি জীবনের সঙ্গে খুব ঘনিষ্ঠভাবে জড়িয়ে আছে। তবে এখন এটি বিলুপ্তপ্রায়। ছবিতে আমি একজন সার্কাসকর্মীর ভূমিকায় রয়েছি। চরিত্রটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। আশা করছি নতুন এ চরিত্রটি দর্শকদের ভালো লাগবে।’

- Advertisement -islamibank

নির্মাতা মাহমুদ দিদার বলেন, ‘বিউটি সার্কাস’ বাংলা সিনেমায় একটা নতুন মাত্রা যোগ করবে। সার্কাসের সঙ্গে আমাদের একটা প্রজন্মের শৈশব-কৈশোর জড়িয়ে আছে। এ জায়গা থেকে কাজটা করা আমার জন্য সহজ ছিল না। চিত্রনাট্য থেকে শুরু করে শেষ দৃশ্যধারণ পর্যন্ত খুব যত্ন করে কাজটা করেছি। আশা করছি কেউ হতাশ হবেন না।’ তিনি বলেন, সবচেয়ে বড় ঝামেলা ছিল টাকা নিয়ে। মানের ক্ষেত্রে আপোষ করিনি। আর ভালো মানের ছবির জন্য বাজেট তো একটু বেশি লাগেই। এই কারণেই বিলম্ব হয়েছে।’

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM