ইয়াবাসহ পুলিশ সদস্য গ্রেফতার

0

শনিবার সকাল সাড়ে ১০টার সময় মিরসরাই উপজেলার বারৈয়ারহাট বাজার থেকে ৩০ হাজার পিস ইয়াবাসহ র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হয়েছে এক পুলিশ সদস্য।

এএসআই আবুল বাশার নামে এ পুলিশ সদস্য বর্তমানে বরাখাস্ত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ লাইনে সংযুক্ত আছেন। বাশার কুমিল্লা জেলার দেবীদ্দার উপজেলার বৈশের কোর্ট এলাকার আব্দুল হামিদ মাস্টারের ছেলে। বাশারের সঙ্গে থাকা ব্যাগ থেকে সিলেট রেঞ্জের পুলিশের পোশাক ও পুলিশের স্টিকারযুক্ত মোটরসাইকেলসহ বাশারকে গ্রেফতার করা হয়।

এদিকে র‌্যাব-৭ এর স্কোয়াড্রেন লিডার সাফায়াত জামিল ফাহিম জয়নিউজকে জানান, বাশার মোটর সাইকেল চালিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। তার সাথে থাকা ব্যাগে তল্লাশি করে বেশকিছু ইয়াবা পাওয়ার গেছে। র‌্যাব কর্মকর্তা ফাহিম আরো বলেন, “আমরা জানতে পেরেছি বাশার আগে ব্রাহ্মণবাড়িয়া জেলা ডিবি পুলিশে কর্মরত ছিলেন। কিছুদিন আগে সে মাদক নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় বিজিবি সদস্যদের হাতে গ্রেফতার হয়েছিল। তারপর থেকে সে বরাখাস্ত অবস্থায় আছে। এখন সে কোন জায়াগা থেকে ইয়াবাগুলো সংগ্রহ করে কোথায় নিয়ে যাচ্ছিল তা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

আরও পড়ুন
লোড হচ্ছে...