লক্ষ্মীপুরে নবজাতকের মৃতদেহ উদ্ধার

লক্ষ্মীপুরের সোনাপুর সড়কের সোনালী ব্যাংক সংলগ্ন খাল থেকে কাগজের কার্টনে মোড়ানো এক নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

পুলিশ জানায়, সকালে স্থানীয়রা রামগঞ্জের সোনাপুর সড়কের সোনালী ব্যাংক সংলগ্ন খালে কাগজের কার্টনে মোড়ানো এক নবজাতকের মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে শিশুটির মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

- Advertisement -google news follower

স্থানীয়দের অভিযোগ, ভাদুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে অবৈধ গর্ভপাত ঘটানো হয়েছে। একই স্থানে দু’বছর আগেও একটি নবজাতক শিশুর লাশ উদ্ধার করে স্থানীয় লোকজন।

স্থানীয় মুলি বাঁশের ব্যবসায়ী আবু তাহের মুন্সী জানান, তিনি রোববার রাতে সোনালী ব্যাংক সংলগ্ন খালে ভিজিয়ে রাখা মুলি বাঁশ আনতে গিয়ে কাগজের কার্টনে মোড়ানো বস্তুটি দেখতে পেয়ে আশপাশের লোকজনকে ডেকে আনেন। এসময় লোকজনের উপস্থিতিতে বাক্সটি খুলে সেখানে এক নবজাতক ছেলের লাশ দেখে রামগঞ্জ থানায় খবর দেন। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে।

- Advertisement -islamibank

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. তোতা মিয়া জয়নিউজকে জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে নিহত শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে বেওয়ারিশ হিসেবে রামগঞ্জ মধুপুর মসজিদ সংলগ্ন কবরস্থানে লাশটি দাফন করা হয়েছে। তবে লাশের পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।

জয়নিউজ/মনির/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM