বসতঘরে লাগানো আগুনে কিশোরী দগ্ধ, যুবককে ছুরিকাঘাত

0

বাঁশখালীতে জমি নিয়ে বিরোধের জের ধরে বসতবাড়িতে লাগানো আগুনে এক কিশোরী দগ্ধ ও অপর এক ব্যক্তিকে ছুরিকাঘাতের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৪ মার্চ) দিবাগত রাতে উপজেলার পূর্ব চাম্বলের আযানি পাড়ায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে বাঁশখালী থানায় একটি এজাহার দায়ের করেছেন মো. জাহাঙ্গীর আলম।

এজাহার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে প্রতিবেশী তাহের আহম্মদের সঙ্গে বসতভিটা নিয়ে তার বিরোধ চলে আসছিল। সোমবার সকাল ৯টায় ওই বিরোধের জের ধরে তাহেরের তিন সন্তান মিলে জাহাঙ্গীরের বড় ভাই মো. আলমগীরকে (৪২) ছুরিকাঘাত করে। ঘটনাটি তাৎক্ষণিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মুজিবুল হককে জানানো হয়। চেয়ারম্যান পরদিন (মঙ্গলবার) মীমাংসা করে দেওয়ার ব্যবস্থাও করেন।

এজাহারে আরো অভিযোগ করা হয়, ওই মীমাংসার আগেই গত সোমবার রাত ১১টায় ঘুমন্ত থাকা অবস্থায় জাহাঙ্গীর ও তার ভাইয়ের ঘরে আগুন লাগিয়ে দেওয়া হয়। আগুনে দগ্ধ হয়ে আয়েশা সিদ্দিকা (৮) নামে দ্বিতীয় শ্রেণির এক মাদ্রাসাছাত্রী দগ্ধ হয়। তাকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মুজিবুল হক জয়নিউজকে বলেন, মো. আলমগীরকে ছুরিকাঘাতের পর আমি বিষয়টি আজ (মঙ্গলবার) মীমাংসা করে দেওয়ার কথা বলেছিলাম। মীমাংসার আগে এ ধরনের অগ্নিকাণ্ডের ঘটনা দুঃখজনক।’

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন জয়নিউজকে বলেন,‘ এজাহারটি পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

জয়নিউজ/উজ্জ্বল/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...