হামলাকারীদের গ্রেফতারে ফেসবুকে প্রচারণা ‍পুলিশের

এখনো গ্রেফতার হয়নি পুলিশের উপর হামলাকারী ছাত্রলীগের সেই নেতাকর্মীরা।

- Advertisement -

রোববার (১৯ আগস্ট) বেলা এগারোটায় কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তার ফেসবুক ওয়ালে লেখেন, ‘পুলিশের উপর হামলা করেছে ওরা। ওদের আটকে সহযোগিতা করুন। তাদের অবস্থান কেউ জানলে ইনবক্সে জানান। প্রয়োজনে ফোন করুন। পরিচয় গোপন রাখা হবে।’

- Advertisement -google news follower

গত ১২ আগস্ট সিগন্যাল অমান্য করে মাদারবাড়ি এলাকার বাসিন্দা মেহরাজ উল্টোপথে মোটর সাইকেল চালিয়ে নিউমার্কেট মোড়ে আসেন। এ সময় দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট মেহরাজকে আটকান। তখন মেহরাজ তার রাজনৈতিক নেতাদের ডেকে আনে ঘটনাস্থলে। সরকারি সিটি কলেজ ও ইসলামিয়া কলেজ কেন্দ্রিক রাজনীতি করা ছাত্রলীগ নেতাকর্মীরা পুলিশের উপর হামলা চালায়।

হামলার ঘটনায় পুলিশ বাদি হয়ে কোতোয়ালী থানায় দণ্ডবিধির ১৪৩, ১৮৬, ৩৩২, ৩৫৩, ৩০৭, ৫০৬ ও ৪২৭ ধারায় মামলা করে ।

- Advertisement -islamibank

মামলায় সিটি কলেজ ছাত্রলীগের ৬ নেতাকর্মীকে আসামি করা হয়েছে। মামলার বাদি ট্রাফিক সার্জেন্ট মাজহারুল আলম সোহাগ। আসামিরা হলেন  শিবু ভট্টাচার্য্য, মো. মেহরাজ, জয়, এনামুল হক, ফয়সাল ও আদর ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জয়নিউজকে বলেন, পুলিশের কাজে বাধাদান ও হামলার অভিযোগে মামলা দায়ের হয়েছে। আমরা আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করছি।

জানা যায়, হামলাকারীরা সবাই সরকারি সিটি কলেজ ছাত্র সংসদের ভিপি রাজীব হাসান রাজনের অনুসারী।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM