নগরে ইয়াবা-ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩

0

নগরে পৃথক অভিযানে স্টেশন রোড থেকে শফিকুল ইসলাম শাহিন (২২) এবং মনছুরাবাদ এলাকা থেকে মো. সোবহান আলী (২৬) ও আব্দুল সালাম (২৪) নামে তিন যুবককে ১৩ হাজার ৪৩০ পিস ইয়াবা ও ৮৬ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৭ ও নগর গোয়েন্দা পুলিশ।

শনিবার (৯ মার্চ) ভোররাতে এবং শুক্রবার (৮ মার্চ) গভীর রাতে র‌্যাব ও গোয়েন্দা পুলিশের সদস্যরা পৃথক এ দুটি অভিযান পরিচালনা করে।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার এএসপি মো. মাশকুর রহমান জয়নিউজকে জানান, নিউমার্কেটের স্টেশন রোড এলাকার হোটেল প্যারামাউন্ট অ্যান্ড রেস্টুরেন্টে অভিযান চালিয়ে মো. শফিকুল ইসলাম শাহিন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে নীল রঙের প্যাকেটে মোড়ানো ১৩ হাজার ৪৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অন্যদিকে নগর গোয়েন্দা পুলিশের এসআই মো. মোমিনুল হাসান জয়নিউজকে জানান, ডবলমুরিং থানার মনছুরাবাদ এলাকার তায়েফ হোটেলের সামনে অভিযান চালিয়ে মো. সোবহান আলী ও আব্দুল সালাম নামে দুই ব্যক্তির সঙ্গে থাকা দুটি প্লাস্টিক ব্যাগ থেকে ৮৬ বোতল ফেনসিডিল পাওয়া যায়। পরে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

সোবহানের বাড়ি ফটিকছড়ি উপজেলার বাগানবাজার এলাকায়। অন্যদিকে সালাম নগরের তুলাতলী এলাকার আলম কলোনীর বাসিন্দা। তাদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা দায়ের করা হয়েছে।

জয়নিউজ/ফয়সাল/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...