হাঁটাচলা করছেন কাদের

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আরও উন্নতি হয়েছে। সীমিত পর্যায়ে হাঁটাচলাও করছেন তিনি।

- Advertisement -

স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি হওয়ায় তাকে মঙ্গলবার (১২ মার্চ) সকালে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হবে।

- Advertisement -google news follower

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ও নিউরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী সোমবার (১১ মার্চ) সকালে এসব তথ্য জানান।

ওবায়দুল কাদের সোমবার সকালে তার পরিবারের সদস্য, সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে কুশল বিনিময় করেছেন বলেও জানিয়েছেন তিনি।

- Advertisement -islamibank

এর আগে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামি ওবায়দুল কাদেরের পরিবারের সদস্যদের তাঁর চিকিৎসার সর্বশেষ অগ্রগতি সম্পর্কে জানান।

এ সময় কাদেরের স্ত্রী বেগম ইসরাতুন্নেসা কাদের, ছোট ভাই আবদুল কাদের মীর্জাসহ বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য অফিসার মো. আবু নাছের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

জয়নিউজ/অভিজিত/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM