রিহ্যাব ফেয়ার শুরু বৃহস্পতিবার

0

রিহ্যাব ফেয়ার-২০১৯ শুরু হচ্ছে বৃহস্পতিবার (১৪ মার্চ) । নগরীর পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লুতে এ মেলা চলবে ১৭ মার্চ পর্যন্ত।

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) ভাইস-প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী মঙ্গলবার (১২ মার্চ ) দুপুরে চট্টগ্রাম ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি জানান, ১৪ মার্চ সকাল সাড়ে ১১টায় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী মেলার উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন রিহ্যাব সিনিয়র সহ সভাপতি নুরুন নবী চৌধুরী এমপি ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (চউক) চেয়ারম্যান আব্দুচ ছালাম । এবার মেলায় ৫৬টি স্টল থাকছে। এরমধ্যে কো-স্পন্সর হিসেবে অংশগ্রহণ করছে ১৭টি প্রতিষ্ঠান, বিল্ডিং ম্যাটেরিয়ালস ৭টি এবং আর্থিক প্রতিষ্ঠান ১১টি। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা চলবে।

তিনি আরো জানান, মেলাকে কেন্দ্র করে বুধবার (১৩ মার্চ) সকাল ১০টায় এম এ আজিজ স্টেডিয়াম চত্বর থেকে এক সাইকেল র‌্যালির আয়োজন করা হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) সকাল ৯টায় শিশু চিত্রাংকন প্রতিযোগিতার উদ্বোধন করবেন হুইপ সামশুল হক চৌধুরী এমপি।

এছাড়া রোববার (১৭ মার্চ) সকাল ১১টায় মেলা প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপনের অংশ হিসেবে কেক কাটা হবে। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ও সিএমপি কমিশনার মাহবুবর রহমান । একইসঙ্গে ৬৩ পথশিশুর এক মাসের খাবার ব্যবস্থা করে দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী, মাহবুব সোবহান জালাল তানভীর, কামাল মাহমুদ, ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান মো. শাকিল কামাল চৌধুরী, মিডিয়া কমিটির চেয়ারম্যান এএসএম আব্দুল গাফফার মিয়াজি উপস্থিত ছিলেন।

মেলায় কো স্পন্সর প্রতিষ্ঠানগুলো হলো এয়ারবেল ডেভেলপমেন্ট অ্যান্ড টেকনোলজিস, আমিন মো. ল্যান্ডস ডেভেলপমেন্টস, এএনজেড প্রপার্টিজ, বিপ্রপার্টি ডট কম, বার্জার পেইন্টস, সিএ প্রপার্টি, কনকর্ড রিয়েল এস্টেট, এপিক প্রপার্টিজ, ইক্যুইটি প্রপার্টিজ ম্যানেজমেন্ট, ফিনলে প্রপার্টিজ, জুমাইরা হোল্ডিংস, র‌্যাঙ্কস এফসি প্রপার্টিজ, রূপায়ন হাউজিং এস্টেট, স্যানমার প্রপার্টিজ, শেঠ প্রপার্টিজ, সিদরাত সাইফ ডেভেলপার অ্যান্ড কন্সট্রাকশন কোম্পানি, ইউএস-বাংলা এসেটস।

জয়নিউজ/কাউছার/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...